• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

লক্ষ্মীপুর সড়ক বিভাগাধীন ৩ প্রকল্পের কাজ উদ্বোধনী বক্তব্যে ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে উল্লেখযোগ্য তেমন কোনো উন্নয়ন হয়নি!

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি / ৯৪ Time View
Update : শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১

ফেনী ও নোয়াখালীর তুলনায় লক্ষ্মীপুরে তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি। সড়ক বিভাগধীনন ৩ টি প্রকল্পের কাজ সম্পন্ন হলে লক্ষ্মীপুরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে’ বলে মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের। লক্ষ্মীপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের তিনটি প্রকল্প নির্মাণকাজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী বক্তব্যে ওবায়দুল কাদের আরো বলেন-‘দলের নাম ভাঙ্গিয়ে যদি কেউ নমিনেশন বাণিজ্য বা কোন ধরনের অপকর্ম করে তার বিরুদ্ধে প্রশাসনিক ও দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
৫০টি উন্নয়নের সুনাম নষ্ট হয় একজন দলীয় লোকের খারাপ আচরণে। দলের সুনাম নষ্ট হয় এমনকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান না। তাদের কঠোর হস্তে দমন করা হবে। ওবায়দুল কাদের এ সময় লক্ষ্মীপুরের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে কঠোর হস্তে অপরাধীদের দমন করতে বলেন।
লক্ষ্মীপুর পৌরসভার বাজার রোড প্রশস্তকরণ, চন্দ্রগঞ্জ থানার মান্দারী দিঘলি রোডের মান্দারী সেতু, দিঘলি সেতু, মন্ডলতলি সেতু ও আন্তঃজেলা বাস টার্মিনাল হতে ভোলা-বরিশাল সড়ক প্রশস্তকরণ কাজ সড়ক ও জনপথ অধিদপ্তর কনফারেন্স রুম থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি উদ্বোধন করা হয়।
নির্বাহী প্রকৌশলী সুব্রত দাসের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি, সড়ক ও জনপথ বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবীর প্রমুখ।
বাস্তবায়নাধীন তিনটি প্রকল্পের ব্যয় ধরা হয়েছে মোট-৫১৮ কোটি টাকা। সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করে বলেন-‘সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে, উন্নয়ন টেকসই করতে হবে। ছয় মাস পর কাজ নষ্ট হয়ে যায় এমন উন্নয়ন করার চেয়ে না করাই ভালো। আপনারা কাজের মান ভালো করার দিকে নজর রাখবেন।’
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উদ্বোধনী বক্তব্যে চৌমুহনী থেকে রায়পুর সড়ক ফোর লেন করার বিষয়ে সড়ক পরিবহন ও জনপথ অধিদপ্তরের সচিবকে নির্দেশনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category