• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম
কেরাণীগঞ্জে একটি এ্যাম্বুলেন্স মাদক প্রচার কালে ৩১ কেজি গাঁজাসহ আটক- ২ ব্যবসায়ীকে আটক করেছেন র‍্যাব!  বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ইউনিয়ন ও পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে: কাদের এক দিন নয়, তৃতীয়-চতুর্থ শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুই দিন ডা. জাফরুল্লাহর রিট আবেদন শুনতে অপারগতা হাইকোর্টের প্রথম আলোর বিরুদ্ধে শত কোটি টাকা ক্ষতিপূরণের রুল জারি ভুল চিকিৎসায় পুরুষত্বহীন হতে হলো যুবককে ! আট দিন বিঘ্ন ঘটতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচারে দিল্লির প্রেসক্লাব ব্যবহার করতে পারবেন জাতীয় প্রেসক্লাবের সদস্যরা মালয়েশিয়াতে নিষেধাজ্ঞা মুক্ত হলো বাংলাদেশ ২০ বিশ্ববিদ্যালয়ের’ ভর্তি পরীক্ষার তারিখ চূড়ান্ত

স্বরূপকাঠিতে পুলিশ -ও সাংবাদিক উদ্যোগে মাক্স বিতরণ!

সুমন খান, স্টাফ রিপোর্টার / ১৪৭ Time View
Update : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলা ইন্দেরহাট ও মিয়ারহাট বন্দরবাজারে নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির হোসেনের নেতৃত্বে মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার  সকাল ১০টার দিকে  এ কর্মসূচির পালন করেন  এসআই উত্তম কুমার, কনস্টেবল শহিদুল ইসলাম ও সাংবাদিক তরিকুল ইসলাম, সুমন খানসহ ,আশীষ কুমার মন্ডল।

 

এ সময় ‘নো মাস্ক, নো সার্ভিস’ বিষয়ে এসআই উত্তম কুমার বলেন, আমরা সব সরকারি দফতর ও বিপণিবিতানগুলোতে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম চালু করেছি। এ কার্যক্রম চালু রাখতেও আমরা সর্বাত্মক চেষ্টা করছি; যাতে কেউ মাস্ক না পরে বিপণিবিতানগুলোতে না আসেন।

এ সময় নেছারাবাদ স্বরূপকাঠি থানা  প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কর্মকর্তারা জিরোপয়েন্ট এলাকায় বিপণিবিতানগুলোতে গিয়ে দোকানপাট তো বাজারে আনাচে-কানাচে, গ্রামবাসীকে মাস্ক পরার বিষয়ে সচেতন করেন এবং কয়েকজনকে মাস্ক পরিয়ে দেন। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে সচেতন করতে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান, নেছারাবাদ স্বরূপকাঠির থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবির হোসেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category