• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

হেল্পলেশ কার্যকর ও প্রতিষ্ঠিত করাই হলো বাংলাদেশ পুলিশের প্রধান দায়িত্ব পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান

সুমন খান, বরিশাল প্রতিনিধি / ২৫০ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

পিরোজপুর‌ নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলার থানা চত্বরে   নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক সম্পর্কিত মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গত কাল বিকেল ৩টায় নেছারাবাদ থানার সন্মুখ মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বক্তব্যে বলেন,” নারীদের অনেক সমস্য আছে আমাদের সেগুলো গোপনীতা রক্ষা  করে সংবেদনশিলতার সাথে সমাধান করতে হবে, বঙ্গবন্ধুর জম্ম শত বার্ষিকিতে নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের হেল্পলেশ কার্যকর ও এ হেল্পলেশ প্রতিষ্ঠিত করাই হলো বাংলাদেশ পুলিশের প্রধান দায়িত্বের মধ্যে একটি।
নেছারাবাদ থানা ইনচার্জ আবির মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে ও মতবিনিময় সভায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোশারেফ হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার রিযাজ হোসেন (পিপিএম), উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এ্যাডঃ এস এম ফুয়াদসহ আরো অনেকে। এবং হত-দরিদ্রের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।
এবং  প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা, নির্বাহী সদস্য  সুমন খান, নির্বাহি সদস্য তরিকুল ইসলাম, বদরুজ্জামান সুজন। ওয়ার উপস্থিত ছিলেন স্বরূপকাঠি উপজেলা ইউনিয়ন এর চেয়ারম্যানসহ মেম্বার ও ইউনিয়ন এর গ্রাম পুলিশ ,সমাজসেবক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন