• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
যে ভেরিয়েন্টাইনই আসুক না কেন স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার শিল্পী। এসব আস্ফালন আমাকে মোটেও বিচলিত করে না, সাঈদুর রহমান রিমন ফুলের রাজ্যে গদখালীতে ফুল চাষী ও ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের দায়ে যুবকের কারাদন্ড গাইবান্ধায় বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগ থেকে চার নেতা বহিষ্কার ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের পাশে শীতবস্ত্র নিয়ে জেলা প্রশাসক নওগাঁয় -সরকারি অনুদিত সিনেমা ‘বিলডাকিনি’ এ জুটি বেধেছে মোশাররফ করিম ও ভারতের-পার্ণো মিত্র শিগগিরই বাসায় নেওয়া হতে পারে খালেদা জিয়াকে! আন্দোলন মোকাবিলা করতেই বিধি-নিষেধ: গয়েশ্বর চন্দ্র রায় বগুড়া জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

পটুয়াখালী মেডিকেল কলেজের মহান বিজয় দিবস পালন করার উপলক্ষ্য প্রস্তুত সভা

মোঃ শামীম হাওলাদার, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধি / ১২৮ Time View
Update : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

আজ রোজ বুধবার ০৯/১২/২০২০ সকাল ১০.৩০ মিনিট সময় পটুয়াখালী মেডিকেল কলেজের দ্বিতীয় তলার প্রশাসনিক এলাকায় সভাকক্ষে এই সভার আয়োজন করা হয় !

আগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফাইজুল (বাসার ) স্যার উক্ত মেডিকেল কলেজের সকল ডাক্তার ও কর্মকর্তা নিয়ে আলোচনা করেন ! এবং মেডিকেল কলেজের বিভিন্ন শাখার দায়িত্ব প্রাপ্ত ডাক্তারদের সকল বিষয়ে খোঁজ খবর নেন !

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফাইজুল ( বাসার )
ঐ সভায় উপস্থিত থাকেন গাইনি বিভাগ :-ডাক্তার মোঃ মাহবুব রহমান (সহযোগী অধ্যাপক).ডাক্তার মোসা:জাকিয়া সুলতানা(সহকারী অধ্যাপক ).ডাক্তার মৃনাল কান্তি বন্দোপধ্যায়(সহকারী অধ্যাপক ).ডাক্তার বিনয় কৃষ্ণ গোলদার(সহকারী অধ্যাপক ).ডাক্তার ডরোথী শাহনাজ মুকুল ফাতেমা (সহকারী অধ্যাপক ) !

মেডিসিন বিভাগ :-ডাক্তার মোঃ মশিউর রহমান (সহযোগী অধ্যাপক ). ডাক্তার আতিকুর রহমান (সহকারী অধ্যাপক ). ডাক্তার অজয় কুমার বিশ্বাস (সহকারী অধ্যাপক ). ডাক্তার ডিএসএম জাকির হোসেন (সহকারী অধ্যাপক ).ডাক্তার মোসা:নাজনীন নাহার আয়শা (প্রভাষক) !

এছাড়া ও ফিজিওলজী, নিউরো মেডিসিন, সার্জারী.বায়োকেমিষ্ট্রি.ইউরোলজী.ফরেনসিক.প্যাথলজি.শিশু.শিশু সার্জারী.সহ বিভিন্ন বিভাগের ডাক্তার গন উপস্থিত থাকেন !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category