• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

পটুয়াখালী মেডিকেল কলেজের মহান বিজয় দিবস পালন করার উপলক্ষ্য প্রস্তুত সভা

মোঃ শামীম হাওলাদার, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধি / ১১৬ Time View
Update : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

আজ রোজ বুধবার ০৯/১২/২০২০ সকাল ১০.৩০ মিনিট সময় পটুয়াখালী মেডিকেল কলেজের দ্বিতীয় তলার প্রশাসনিক এলাকায় সভাকক্ষে এই সভার আয়োজন করা হয় !

আগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফাইজুল (বাসার ) স্যার উক্ত মেডিকেল কলেজের সকল ডাক্তার ও কর্মকর্তা নিয়ে আলোচনা করেন ! এবং মেডিকেল কলেজের বিভিন্ন শাখার দায়িত্ব প্রাপ্ত ডাক্তারদের সকল বিষয়ে খোঁজ খবর নেন !

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফাইজুল ( বাসার )
ঐ সভায় উপস্থিত থাকেন গাইনি বিভাগ :-ডাক্তার মোঃ মাহবুব রহমান (সহযোগী অধ্যাপক).ডাক্তার মোসা:জাকিয়া সুলতানা(সহকারী অধ্যাপক ).ডাক্তার মৃনাল কান্তি বন্দোপধ্যায়(সহকারী অধ্যাপক ).ডাক্তার বিনয় কৃষ্ণ গোলদার(সহকারী অধ্যাপক ).ডাক্তার ডরোথী শাহনাজ মুকুল ফাতেমা (সহকারী অধ্যাপক ) !

মেডিসিন বিভাগ :-ডাক্তার মোঃ মশিউর রহমান (সহযোগী অধ্যাপক ). ডাক্তার আতিকুর রহমান (সহকারী অধ্যাপক ). ডাক্তার অজয় কুমার বিশ্বাস (সহকারী অধ্যাপক ). ডাক্তার ডিএসএম জাকির হোসেন (সহকারী অধ্যাপক ).ডাক্তার মোসা:নাজনীন নাহার আয়শা (প্রভাষক) !

এছাড়া ও ফিজিওলজী, নিউরো মেডিসিন, সার্জারী.বায়োকেমিষ্ট্রি.ইউরোলজী.ফরেনসিক.প্যাথলজি.শিশু.শিশু সার্জারী.সহ বিভিন্ন বিভাগের ডাক্তার গন উপস্থিত থাকেন !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category