• শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

মানবাধিকার কর্মীর ব্যাতিক্রম সেবামুলক উদ্যোগ!

নিজস্ব প্রতিবেদক / ১৩০ Time View
Update : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

রাজধানীসহ দেশজুড়ে সেবামূলক কার্যক্রমে মোটামুটি এগিয়েছে মানবতার দেয়াল নামক একটি সংগঠন। তারই ধারাবাহিকতায় কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকায় প্রস্তুত করা হয়েছে মানবতার দেয়াল। এ দেয়ালের একপার্শে লেখা আপনার অপ্রয়োজনীয় কাপড় এখানে রেখে যান, ও অপরপার্শে লেখা আপনার প্রয়োজনীয় কাপড় এখান থেকে নিয়ে যান।

বাসা,র অপ্রোয়জনীয় নতুন পুরাতন জামা কাপড় রেখে যাওয়া ও গরীব অসহায় ছিন্নমূল সুবিধাবঞ্চিত শিশু বা বড়দের কে এখান থেকে নিয়ে যাওয়ার কথা বলা হয়েছে। “মানবতার দেয়াল অর্থ” একটি বড় দেয়ালে এলাকার বিভিন্ন বাসাবাড়ী থেকে সংগ্রহ করা নতুন পুরাতন জামা কাপড় একটি ষ্টান্ডের মাধ্যমে দেয়ালে আটকিয়ে রাখা। মানবসেবায় এমন একটি ব্যাতিক্রমী কাজের উদ্যোগ দেখা যায় রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন ঝাউলাহাটি পুরাতন জামে মসজিদের সামনে।এখানে ছোট-বড় এবং নতুন-পুরাতন জামা কাপড় রাখার জন্য একটি দেওয়াল খুব রং কালার করে রাখেন মোঃ আনোয়ার হোসেন।

তিনি একজন গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার প্রতিনিধি। এমন উদ্যোগের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, গরীব অসহায় ছিন্নমূল মানুষের উপকার করতে এ আয়োজন এ জন্য একটা মানবতার দেয়াল তৈরী করা হয়।এখান থেকে খুব সহজে বিনামূল্যে প্রয়োজনীয় জামা-কাপড় একজন মানুষ নির্দীধায় নিতে পারবেন। মানবতার দেয়াল তৈরীতে গরীব মানুষের উপকার হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category