• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

উদযাপিত হলো ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৬ষ্ঠ বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবী মিলনমেলা-২০

মোঃ আশ্রাফুল ইসলাম রূদয়, চট্টগ্রাম প্রতিনিধি / ১৬৮ Time View
Update : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা মোঃ আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে ও আসাদুল্লাহ আল গালিব ও মেহেদী হাসান রাজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত। ২৭নবেম্বর ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আব্দুল লতিফ মোল্লা, প্রধান বক্তা ছিলেন ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির কাউন্সিলর ডা. আলমাসুর রহমান, উদ্ভোদক ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব এনামুল হক আবুল, বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী সোনাইমুড়ী বারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আনিসুর রহমান, বিশেষ বক্তা ছিলেন মার্চ ফরওয়ার্ডের সিইও এম ওবাইদুল্লা চৌং।

এছাড়া উক্ত অনুষ্ঠানে ঢাকা জেলা সহ দেশের ভিন্ন জেলা থেকে ১০০টি স্বেচ্ছাসেবী সংগঠন অংশগ্রহণ করে। প্রতিটি সংগঠনকে সম্মাননা স্মারক দেওয়া হয়। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন – সরকারে পাশাপাশি দেশের উন্নয় সকল স্বেচ্ছাসেবী সংগঠন যেভাবে কাজ করছে তাতে বাংলাদেশ অতিদ্রুতই উন্নয়নের উচ্চশিখরে উপনিত হবে। সংগঠনটি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়ে সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে আসছে এবং বর্তমানে সারাদেশে কার্যক্রম পরিচালনা করছে।

ভবিষ্যৎকালে সারাদেশে নিজেদের আত্মমানবতায় নিতোজিত রাখতে এবং এই মহতি অনুষ্ঠানের অতিথি ও অংশগ্রহনকারী সকল সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলে মিলে একসাথে দেশের মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান, অত্র সংগঠনের সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয়। সৎ ইচ্ছার জাগরণকারী এই সংগঠনের এটি ১৫৯তম কর্মসূচী ছিল এবং ১৬০তম কর্মসূচি চট্টগ্রামের অক্সিজেনে ৪ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানান অত্র সংগঠনের প্রতিনিধি সাইফুল করিম বাবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category