• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
মালয়েশিয়ায় অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশি যুক্তরাষ্ট্রে বাক’র নির্বাচনে নুরু-হুমায়ুন পরিষদের জয়লাভ ৩২ হাজার বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে ভ্যাকসিন নীতিমালা করছে সরকার এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার হবে না : কৃষিমন্ত্রী নিষ্ঠুর শাসন অব্যাহত রেখে সরকার কখনোই পার পাবে না: ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী কুমিল্লা সীমান্ত পথে অবাধে আসছে মরণ নেশা,বাড়ছে সহিংসতা ! সোনাইমুড়ীতে সকাল ১০ টায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

বিএনপির রাজনীতি অস্তিত্ব সংকটে পড়ে এখন লাইফ সাপোর্টে : ওবায়দুল কাদের!

Reporter Name / ২০০ Time View
Update : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার কারণে দেশের মানুষ মনে করছে বিএনপির রাজনীতি অস্তিত্ব সংকটে পড়ে এখন লাইফ সাপোর্টে আছে।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার অপরাধীদের প্রশ্রয় দেয় না। দলীয় পরিচয়েও কেউ রক্ষা পায় না। বাংলাদেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়। জনগণ আওয়ামী লীগ এবং শেখ হাসিনার সাথে আছে।

দলকে শক্তিশালী করতে তৃণমূল থেকে ডেডিকেটেড কর্মীদের তুলে আনতে হবে মন্তব্য করে তিনি বলেন, দলকে শক্তিশালী করতে হলে নিবেদিত প্রাণ কর্মীদের এগিয়ে আনতে হবে।

তিনি বলেন, ধর্ষকের মতো নরপশুদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধী, চাদাবাজ, ভূমি দখলকারী, নারী অবমাননাকারী এবং নারী ধর্ষণকারী ব্যক্তিদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এসময় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে আরও বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

জেলা পরিষদ মিলনায়তনের বিশেষ বর্ধিত সভায় এ সময় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, মানিকগঞ্জ ১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ ২ আসনের সাংসদ মমতাজ বেগমসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category