• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

বিএনপির রাজনীতি অস্তিত্ব সংকটে পড়ে এখন লাইফ সাপোর্টে : ওবায়দুল কাদের!

/ ৩৫৮ বার পঠিত
আপডেট: রবিবার, ৮ নভেম্বর, ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার কারণে দেশের মানুষ মনে করছে বিএনপির রাজনীতি অস্তিত্ব সংকটে পড়ে এখন লাইফ সাপোর্টে আছে।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার অপরাধীদের প্রশ্রয় দেয় না। দলীয় পরিচয়েও কেউ রক্ষা পায় না। বাংলাদেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়। জনগণ আওয়ামী লীগ এবং শেখ হাসিনার সাথে আছে।

দলকে শক্তিশালী করতে তৃণমূল থেকে ডেডিকেটেড কর্মীদের তুলে আনতে হবে মন্তব্য করে তিনি বলেন, দলকে শক্তিশালী করতে হলে নিবেদিত প্রাণ কর্মীদের এগিয়ে আনতে হবে।

তিনি বলেন, ধর্ষকের মতো নরপশুদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধী, চাদাবাজ, ভূমি দখলকারী, নারী অবমাননাকারী এবং নারী ধর্ষণকারী ব্যক্তিদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এসময় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে আরও বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

জেলা পরিষদ মিলনায়তনের বিশেষ বর্ধিত সভায় এ সময় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, মানিকগঞ্জ ১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ ২ আসনের সাংসদ মমতাজ বেগমসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।


আরো পড়ুন