• বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২ নওগাঁর নিয়ামতপুরে আলোচিত সেই সুলতানা ও তার বোন আটক নওগাঁ সাপাহার করোনার টিকা নেওয়ার কথা বলে সর্বস্ব ৮০ শতক জমি লুটল ছেলে ! মধুখালীতে ‘ব্র্যাক মাইগ্রেশন ফোরামে’র কমিটি গঠন ফরিদপুরের মধুখালীতে ইনসুরেন্স কর্মিকে গণধর্ষন। থানায় মামলা আটক -৫ সাদুল্লাপুরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু ! গোবিন্দগঞ্জ থানা পুলিশী তৎপরতায় ৫ ঘন্টার মধ্যে চুরি যাওয়া ৮ লাখ ৬ হাজার টাকা উদ্ধার “আমাকে চেনেন? আমি স্বাস্থ্য মন্ত্রীর লোক! গ্রাহককে ব্যাংক ম্যানেজারের হুমকি !

শাবান মাহমুদকে নয়াদিল্লীর মিনিস্টার প্রেস নিয়োগ দেয়ায় বিএমএসএফ’র অভিনন্দন

Reporter Name / ১১৬ Time View
Update : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

ঢাকা মঙ্গলবার ৩ নভেম্বর ২০২০: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে মহাসচিব সাংবাদিক নেতা শাবান মাহমুদকে ভারতের নয়াদিল্লির মিনিস্টার প্রেস হিসেবে বাংলাদেশ দূতাবাসে নিযুক্ত করা হয়েছে।

সরকারের পক্ষ থেকে এ সিদ্ধান্তের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়েছে।

মঙ্গলবার বিএমএসএফের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে সংগঠনের আহবায়ক শহীদুল ইসলাম পাইলট ও সদস্য সচিব আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিকরা রাষ্ট্রীয় কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

অত্যন্ত বিচক্ষন, দূরদৃষ্টিসম্পন্ন এ সাংবাদিক নেতা বাংলাদেশের সাথে ভারতের বৈদেশিক সম্পর্ক উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করতে পারবেন।

সোমবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে এ পদে নিয়োগ দেয়া হয়। গোপালগঞ্জের কৃতি সন্তান দীর্ঘদন ধরে ঢাকায় সাংবাদিকতা পেশায় নেতৃত্ব দিয়ে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category