• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

প্রিয়া সাহার অভিযোগ ডাহা মিথ্যা:ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

Reporter Name / ৭৪ Time View
Update : মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

মরিয়ম খানম:- প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ ডাহা মিথ্যা। শেখ হাসিনা সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে সব ধর্মের বর্ণের মানুষ শান্তিতে আছে। বিদেশি এজেন্ডা বাস্তবায়নের জন্য সম্প্রীতির বাংলাদেশ কে নিয়ে তার এমন বক্তব্য। ২২ জুলাই (সোমবার) সন্ধায় উপজেলা পাবলিক হলে লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মুক্তিযোদ্ধা, পেশাজীবী, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব মন্তব্য করেন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ’র সভাপতিত্বে লোহাগড়া উপজেলা সহকারি (ভূমি) অফিসার পদ্মাসন সিংহ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

তিনি আরো বলেন শেখ হাসিনা সাতকানিয়া-লোহাগাড়ার মানুষ কে সব চাইতে বেশি সম্মানিত করেছে। সব সময় এই এলাকার মানুষের খোঁজ খবর রাখেন। বর্তমান সরকারে আমলে এই এলাকায় ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে।

অনুষ্টানে প্রধান অতিথি বলেন, সংসদে বিএনপির সদস্যারা কুরআন হাসিদ না জেনে ইসলামের ভুল ব্যাখ্যা দিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের অন্যতম সেবক যার হাত ধরে এই দেশে ইসলামের অনেক উন্নতি হয়েছে।বর্তমানে ৫৬০টি মডেল মসজিদ বাংলাদেশে তৈরী হচ্ছে। কওমি মাদ্রাসার সনদকে সরকারি স্বীকৃতি দিয়েছে। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন ইসলামের কোন ক্ষতি হবে না।

এই সময় অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান এম এ ইব্রাহীম কবির, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কতুব উদ্দীন, সহ সভাপতি নূরুল আবছার চৌধুরী সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category