• বুধবার, ১৬ জুন ২০২১, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম
ত্রুটিযুক্ত নির্বাচন মেনে নেয়া হবে না, প্রয়োজনে ভোট গ্রহণ বন্ধ থাকবে: সিইসি দেশে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্তের হার বেড়েছে ভাঙচুরের অভিযোগে পরিমণির বিরুদ্ধে জিডি চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল তামাকবিরোধী প্রচারণা বেগবান করতে হবে: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মাদারীপুরে অপরিকল্পিতভাবে খাল খননের ফলে রাস্তায় ভাঙ্গন, ঝুঁকিতে স্থাপনাসহ বাড়ীঘর, এলাকাবাসীর বিক্ষোভ ! কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও কানসাটে ভ্রাম্যমাণ আদালতের ১৬ লাখ টাকার মোবাইল জব্দ!

Reporter Name / ৮৬ Time View
Update : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও কানসাট বাজারে অভিযান চালিয়ে ভারতীয় ৮৩টি চোরাই স্মার্ট মোবাইল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। একই সঙ্গে দুই মোবাইল ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত হচ্ছে- শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর মোল্লাটোলা গ্রামের আ আবদুর রাকিব সনি ও দৌলতপুর গ্রামের মনিরুল ইসলাম। শনিবার দুপুরে অভিযান চালিয়ে চোরাই স্মার্ট মোবাইলগুলো জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালতে নেতৃত্বে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাকিব আল-রাব্বি।

তিনি জানান, দুপুর ১২টার দিকে বিজিবির সহযোগিতায় শিবগঞ্জ ও কানসাট বাজারের বিভিন্ন মোবাইলের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চোরাই পথে আসা ৮৩টি মোবাইল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৬ লাখ ৬০ হাজার টাকা। এ সময় মোবাইল ব্যবসায়ী সনিকে ৫ হাজার ও মনিরুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। জব্দকৃত মোবাইলগুলো ধ্বংস করা হবে বলে জানান ভ্রাম্যমান আদালতের বিচারক সাকিব আল-রাব্বি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category