• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
মালয়েশিয়ায় অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশি যুক্তরাষ্ট্রে বাক’র নির্বাচনে নুরু-হুমায়ুন পরিষদের জয়লাভ ৩২ হাজার বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে ভ্যাকসিন নীতিমালা করছে সরকার এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার হবে না : কৃষিমন্ত্রী নিষ্ঠুর শাসন অব্যাহত রেখে সরকার কখনোই পার পাবে না: ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী কুমিল্লা সীমান্ত পথে অবাধে আসছে মরণ নেশা,বাড়ছে সহিংসতা ! সোনাইমুড়ীতে সকাল ১০ টায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও কানসাটে ভ্রাম্যমাণ আদালতের ১৬ লাখ টাকার মোবাইল জব্দ!

Reporter Name / ৯১ Time View
Update : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও কানসাট বাজারে অভিযান চালিয়ে ভারতীয় ৮৩টি চোরাই স্মার্ট মোবাইল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। একই সঙ্গে দুই মোবাইল ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত হচ্ছে- শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর মোল্লাটোলা গ্রামের আ আবদুর রাকিব সনি ও দৌলতপুর গ্রামের মনিরুল ইসলাম। শনিবার দুপুরে অভিযান চালিয়ে চোরাই স্মার্ট মোবাইলগুলো জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালতে নেতৃত্বে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাকিব আল-রাব্বি।

তিনি জানান, দুপুর ১২টার দিকে বিজিবির সহযোগিতায় শিবগঞ্জ ও কানসাট বাজারের বিভিন্ন মোবাইলের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চোরাই পথে আসা ৮৩টি মোবাইল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৬ লাখ ৬০ হাজার টাকা। এ সময় মোবাইল ব্যবসায়ী সনিকে ৫ হাজার ও মনিরুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। জব্দকৃত মোবাইলগুলো ধ্বংস করা হবে বলে জানান ভ্রাম্যমান আদালতের বিচারক সাকিব আল-রাব্বি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category