• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
যে ভেরিয়েন্টাইনই আসুক না কেন স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার শিল্পী। এসব আস্ফালন আমাকে মোটেও বিচলিত করে না, সাঈদুর রহমান রিমন ফুলের রাজ্যে গদখালীতে ফুল চাষী ও ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের দায়ে যুবকের কারাদন্ড গাইবান্ধায় বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগ থেকে চার নেতা বহিষ্কার ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের পাশে শীতবস্ত্র নিয়ে জেলা প্রশাসক নওগাঁয় -সরকারি অনুদিত সিনেমা ‘বিলডাকিনি’ এ জুটি বেধেছে মোশাররফ করিম ও ভারতের-পার্ণো মিত্র শিগগিরই বাসায় নেওয়া হতে পারে খালেদা জিয়াকে! আন্দোলন মোকাবিলা করতেই বিধি-নিষেধ: গয়েশ্বর চন্দ্র রায় বগুড়া জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

সাংবাদিক নোমানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি

Reporter Name / ১৫৫ Time View
Update : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
সাংবাদিক নোমানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি
সাংবাদিক নোমানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি

দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের ময়মনসিংহ প্রতিনিধি সৈয়দ মাহফুজুর রহমান নোমানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গনে পেশাগত কাজে বাঁধা প্রদান ও হেনস্থা করার তীব্র নিন্দা জানিয়ে নাজেহালকারী বহিরাগত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন ময়মনসিংহের পাঁচটি সাংবাদিক সংগঠন।

ময়মনসিংহ প্রেসক্লাব, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটি, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ময়মনসিংহ টেলিভিশন রিপোটার্স ইউনিটি, সাংবাদিক বহুমুখি সমবায় সমিতি, নিউজ চ্যালেন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশে নেতৃবৃন্দের এক যৌথ সভায় এই দাবি জানানো হয়।

অপরদিকে এ ঘটনায় মঙ্গলবার বিকেলে কোতোয়ালী মডেল থানায় ভুক্তভোগী একটি অভিযোগ দায়ের করেছেন।

যৌথ সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, গত সোমবার (৩১ আগস্ট) সকালে বেসরকারি টেলিভিশন ‘নিউজ টোয়েন্টিফোর’ চ্যানেলের পূর্ব নির্ধারিত অ্যাসাইনম্যান্ট অনুযায়ী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আটতলা ভবনের বহিঃবিভাগের বাইরে পানির ফোয়ারার সামনে থেকে ‘সরাসরি’ সম্প্রচার করার সময় বহিরাগত ‌‘দুই সন্ত্রাসী’ আবুল কালাম আজাদ ও আরিফুল ইসলাম সিফাত ঘটনাস্থলে এসে সাংবাদিক সৈয়দ মাহফুজুর রহমান নোমান ও ক্যামেরাপারসন শৈবাল দাসকে হেনস্থা করে।

সন্ত্রাসীরা হাসপাতালের আউটসোসিং এর লোক পরিচয় দিয়ে ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা ও ভাঙচুর করে। হামলাকারীরা সাংবাদিক নোমানকে দেড় ঘণ্টার বেশি আটকে রাখে এবং মারধর করতে উদ্যত হয়। সভায় এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালকে সন্ত্রাসীমুক্তকরণসহ হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category