• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

উপলব্ধির’ঝরা পাতা’য় স্বজনহারা শিশুদের সঙ্গে সিএমপি কমিশনার ঈদ শুভেচ্ছা

/ ৩৯ বার পঠিত
আপডেট: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
উপলব্ধির'ঝরা পাতা'য় স্বজনহারা শিশুদের সঙ্গে সিএমপি কমিশনার ঈদ শুভেচ্ছা

বিশেষ প্রতিবেদন:
ওরা একটি চিঠি লিখেছে। সকলের আবেগ- অনুভূতিকে এককাট্টা করে নতুন জরির সুতোয় বাঁধানো চিঠি। লিখেছে তাদের বাবাকে, তাদের অভিভাবককে- যিনি তাদের জন্য ঈদের পোশাক না কিনে, তাদের সাথে ঈদের সেমাই ভাগাভাগি না করে ঈদ করেন না। তিনি হলেন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

চিঠিটি পড়ছিল যে ছোট্ট মেয়েটি সে শুধু নিজেই কাঁদেনি, কাঁদিয়েছে পুলিশ কমিশনার কে, কাঁদিয়েছে সকলকে। এভাবেই উপলব্ধি’র স্বজনহারা কন্যাশিশুদের সাথে ঈদ উদযাপন করলেন সিএমপি কমিশনার। সাথে ছিলেন পুনাক, সিএমপি এর সম্মানিত সভানেত্রী মিসেস রীতা দাস। সকলে মিলে মাদুর পেতে, তাদের সঙ্গে এক কাতারে বসে মধ্যাহ্নভোজ। এ যেন সত্যিকারের ঈদ উৎসব।


গতকাল বৃহস্পতিবার নগরের খুলশী এলাকায় অবস্থিত উপলব্ধি ফাউন্ডেশনের শিশু নিবাস ‘ঝরা পাতা’য় পরিবার বঞ্চিত শিশুদের সঙ্গে এভাবেই ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মান্যবর সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় , বিপিএম-বার, পিপিএম-বার ও পুনাক সিএমপি এর সম্মানিত সভানেত্রী মিসেস রীতা দাস ।
এসময় আরো উপস্থিত ছিলেন সিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোখলেছুর রহমান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ এবং ‘উপলব্ধি’র সদস্য ও কর্মকর্তারা।


আরো পড়ুন