• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

চট্টগ্রামে ১৫ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারি আটক

/ ৩৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
চট্টগ্রামে ১৫ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক:
র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানাধীন কালিরহাটস্থ এলাকায় একটি ফ্ল্যাট বাসায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য মজুদ করে রাখছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৮ এপ্রিল ২০২৪ইং তারিখ আনুমানিক ১১:০০ মিনিটের সময় র‍্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত উক্ত ফ্ল্যাট বাসায় অভিযান পরিচালনা করে আসামি ১/ মোঃ হারুন (৪৩), পিতা: মৃত সুলতান আহমেদ এবং ২/ মোঃ বাবু (২৮), পিতা: মোঃ আবুল বশর ওরফে সফি সওদাগর, উভয় সাং: নিউ মনসুরাবাদ, থানা: আকবরশাহ, জেলা: চট্টগ্রামদের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী কালে ফ্ল্যাট বাসার ভিতর হতে ০১টি প্লাষ্টিকের বস্তায় বিশেষ কৌশলে রক্ষিত ১৫ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগরীর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মুল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামি মোঃ হারুন (৪৩) এর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানায় মাদক সংক্রান্তে ০১টি মামলার তথ্য পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন