• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

উত্তর পতেঙ্গায় যুবলীগের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ

/ ৪২ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
উত্তর পতেঙ্গায় যুবলীগের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ

ডেস্ক নিউজ:
নগর যুবলীগের নির্দেশে এবং ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমনের সার্বিক সহযোগিতায় ৪০ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান গতকাল সোমবার বিকেলে কাঠগড়া মোড়ে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন নগর যুবলীগের সভাপতি মাহাবুবুল হক সুমন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নগর যুবলীগ সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আলী আকবর চৌধুরী।
৪০ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ শামসুদ্দীন, নূর আহমেদ , যুবলীগ নেতা মোঃ ইকবাল হোসেন, বঙ্গবন্ধু স্মৃতির মোঃ জাকির হোসেন, সাবেক ছাত্রনেতা ওসংগঠক আবদুল কুদ্দুস মাখন,মোঃ আজগর হোসেন অনিক, মোঃ জসিম উদ্দিন জয়, মোঃ ফারুক নাছির, জসিম উদ্দিন হেলাল,
ছাত্রলীগনেতা মিজানুর রহমান সহ আরও উপস্থিত ছিলেন আঃ লীগ,যুব লীগ,ছাত্র লীগ,শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
আয়োজনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করার জন্য কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন কে নগর যুবলীগ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।


আরো পড়ুন