• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস অনুষ্ঠিত

/ ৪২ বার পঠিত
আপডেট: রবিবার, ১৭ মার্চ, ২০২৪

কেরানীগঞ্জ প্রতিনিধি:
১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাব এর উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয় কেরানীগঞ্জের ঘাটারচর সিলভ্যান স্কলাস্টিক স্কুল এন্ড কলেজে।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আলতাফ হোসেন বিপ্লব। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের সভাপতি, এডভোকেট এনামুল হক। অনুষ্ঠানটির, সঞ্চালনা করেন মডেল থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতিকুজ্জামান পিন্টু।


উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি, হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থার, যুগ্ম মহাসচিব, মোঃ হাসান আলী।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আতিকুর রহমান স্টাফ রিপোর্টার দৈনিক দেশ প্রতিদিন।
আব্দুল আজিজ, ভিডিও জার্নালিস্ট ভোক্তা টিভি, সাইদুল ইসলাম, রিপোর্টার, দৈনিক সূর্যদয়। সিলভান স্কলাস্টিক স্কুলের অধ্যক্ষ মোঃ আব্দুস সালাম ও স্কুলের ছাত্র ছাত্রীদের অভিভাবক গন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী শৈশব থেকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট মৃত্যু পর্যন্ত নিয়ে আলোচনা হয়। সর্বশেষ বঙ্গবন্ধুর জীবনীর উপর চিত্রাংকন ও রচনা প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।


আরো পড়ুন