• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

কুমিল্লা হাইওয়ে রিজিয়নে মাসিক কল্যাণ, ট্রাফিক ব্যবস্থাপনা সভা

/ ৮৮ বার পঠিত
আপডেট: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
সোমবার (১৬ অক্টোবর ২০২৩) সকাল ১০ টায় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের এসপি মো: খাইরুল আলমের সভাপত্বিত্বে কুমিল্লা হাইওয়ে রিজিয়নের মাসিক কল্যাণ, হাইওয়ে ট্রাফিক ব্যবস্থাপনা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার মো: খাইরুল আলম হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নে সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সামসুল আলম সরকারকে ফুলেল শুভেচছা জানান এবং পরবর্তীতে অনুষ্ঠান সূচি অনুযায়ী তিনি হাইওয়ে পুলিশে কর্মরত অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ সংক্রান্তে মতামত শ্রবণ পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দিকনির্দেশনা প্রদান করেন।


এরপর একই দিন বিকাল ৩টায় কুমিল্লা রিজিয়নে কর্মরত সকল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বৃন্দের উপস্থিতিতে হাইওয়ে ট্রাফিক ব্যবস্থাপনা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ সুপার মো: খাইরুল আলম বলেন, ঢাকা চট্রগ্রাম মহাসড়ক বাংলাদেশের অর্থনীতির লাইফ লাইন; এই বিষয়টি মাথায় রেখে মহাসড়কে মানুষ ও যানবাহন চলাচল নিরাপদ এবং নির্বিঘ্ন করিতে হবে। তিনি আরো বলেন, মহাসড়কের শৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থাপনা এবং মহাসড়কে সংগঠিত অপরাধ গুলো সঠিক ভাবে তদন্ত পূর্বক পুলিশ রিপোর্ট দ্রুত কোর্টে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন।


এ সময় আরো উপস্থিত ছিলেন মুহাম্মদ শামসুল আলম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন, মোহাম্মদ ফরহাদ, অতিরিক্ত পুলিশ সুপার হাইওয়ে পুলিশ, আহমেদ রাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ কুমিল্লা সার্কেল, নাসিম খান পিপিএম, সহকারী পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ চট্টগ্রাম সার্কেল, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের ২২ থানা থেকে আগত অফিসার ইনচার্জ বৃন্দসহ অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।


আরো পড়ুন