• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়াতে অপহরণ করে ধর্ষণ মামলার প্রধান আসামি লিটন গ্রেফতার!

/ ৭৭ বার পঠিত
আপডেট: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল অদ্য ১৪ অক্টোবর ২০২৩ ইং ভোরে ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন সুজানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রাজবাড়ী জেলার পাংশা থানার মামলা নং-১৭, তারিখ- ২৬/০৯/২০২৩ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/২০০৩) এর ৭/৯(১)/৩০ মুলে একটি অপহরণ করে একমাত্র প্রধান আসামি ধর্ষণ মামলার এজাহার নামীয় ০১নং পলাতক আসামী মোঃ লিটন (২৯),পিতা- মোঃ আব্দুস সাত্তার, সাং-সুজানগর, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী’কে গ্রেফতার করে।

পরবর্তীতে গত ইংরেজি ০৮/০৯/২০২৩ইং তারিখ বিকাল অনুমান ০৫:৩০ মিনিটের সময় ঘটনাস্থল রাজবাড়ী জেলার পাংশা থানাধীন হাবাসপুর সাকিনস্থ ১ নং সাক্ষী আব্দুল মালেক মন্ডল, পিতা- মৃত খালেক মন্ডল এর বাড়ীর সামনে পাকা রাস্তরাস্তার উপর থেকে ভিকটিমকে ধৃত আসামী তার অপরাপর সহযোগীদের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। আসামীর বিরুদ্ধে একটি অপহরণ করে ধর্ষণ মামলা  রুজু হয়। মামলা রুজুর পর হতেই ধৃত আসামী আত্মগোপনে চলে যায়।

র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল অদ্য ১৪ অক্টোবর ২০২৩ ইং আনুমানিক ০৪:৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন সুজানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর অপহরণ করে ধর্ষণ মামলার এজাহার নামীয় একমাত্র পলাতক আসামী মোঃ লিটন(২৯), গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ধর্ষণের ঘটনার সহিত তার জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত আসামীকে পরবর্তীতে রাজবাড়ী জেলার পাংশা থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন