• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

সৌদি পোশাকে তলোয়ার হাতে নতুনরুপে রোনালদো

/ ১২৩ বার পঠিত
আপডেট: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

অনলাইন ডেস্ক:-
তিন কিশোর রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। তাদের হাতে খাবার। রাস্তায় তখন চলছে রঙের উৎসব। এর মধ্যে তিনজনের একজনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া হয়।

একটু পরে দেখা যায়, সেই ছেলেটি বড় বড় চোখ করে তাকিয়ে আছে একটি বিশাল বাড়ির দিকে। নামফলক দেখে বোঝা যায়, সেটি মূলত আল নাসর ক্লাবের ভবন। নিরাপত্তারক্ষীকে ফাঁকি দিয়ে তারা ঢুকে যায় ভবনের মধ্যে। ভেতরে ঢুকেই তারা প্রথমে দেখে একটি ট্রফি ও দেয়ালে টাঙানো বিভিন্ন স্মরণীয় মুহূর্তের কিছু ফটোগ্রাফ।
লুকিয়ে লুকিয়ে পুরো ভবনটি ঘুরে দেখতে থাকে তারা। একপর্যায়ে তারা একটি কক্ষে জামার মাপ দিতে দেখে আল-নাসর কোচ লুইস কাস্ত্রোকে। পর্তুগিজ কোচ অবশ্য সে সময় সাদা রঙের জোব্বা পরা ছিলেন। এরপর তারা দেখে একটি গানের আসরের প্রস্তুতি। একটু পরই দেখা যায় রোনালদোকে।

বিশত পরা হাতে তলোয়ার নিয়ে হাজির হন আল নাসেরর পর্তুগিজ তারকা। শুধু রোনালদোই নন, সে সময় তাঁর সতীর্থ সাদিও মানে, মার্সেলো ব্রোজোভিচ, আলেক্স তেলেসসহ অন্যদেরও একই পোশাক ও পোজে দেখা যায়। এ সময় বাদ্যযন্ত্রের তালে হালকা চালে নাচতেও দেখা যায় তাঁদের। এভাবেই শেষ হয় ভিডিওটি।

আল নাসর ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘একটি পতাকার জন্য সবাই ঐক্যবদ্ধ। আমরা স্বপ্ন দেখি এবং তা অর্জন করি। ’ ভিডিওটি সামনে আসার পরপরই ভাইরালে পরিণত হয়েছে। বিশেষ করে রোনালদোর নতুন রূপ নিয়ে বেশ আলোচনা হচ্ছে। পাশাপাশি ভিডিওটি কেন আল নাসর বানিয়েছে, তা নিয়েও নিজেদের কৌতূহলের কথা জানিয়েছেন অনেকে।


আরো পড়ুন