• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

বুড়িচং থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা সহ ব্যবহৃত সিএনজি আটক

/ ১৩০ বার পঠিত
আপডেট: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

আজ ২৬/০৮/২০২৩ইং তারিখ রাত ০২:৪৫ মিনিটের সময় বুড়িচং থানায় কর্মরত এসআই(নিঃ)/রাজীব কুমার সাহা, এএসআই/নুরুল আলম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানাধীন ০৪নং ষোলনল ইউপিস্থ ভরাসার বাজার টু ভুবনঘর পাঁকা রাস্তার পয়াত গোবিন্দপুর রাস্তার মাথায় জাকির মিয়ার কবরস্থানের উত্তর পার্শ্বে রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে সন্দেহজনক গাড়ী তল্লাশী করাকালে ফকির বাজারের দিক হতে আসা একটি সিএনজি অটোরিক্সা কাছাকাছি আসলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি চালক গাড়ী হতে দৌঁড়ে পালিয়ে যায়।

পলাতক আসামী ১। মোঃ নাজমুল হোসেন(২১), পিতা-মোঃ রফিকুল ইসলাম, মাতা-অজুফা বেগম, সাং-সৈয়দের গাঁও, পোঃ ফকির বাজার,থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা এর ফেলে যাওয়া সিএনজি গাড়ীটি তল্লাশী করে ৯০(নব্বই) কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি গাড়ী, যার মূল্য-১,২০,০০০/-টাকা পেয়ে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ২৬/০৮/২০২৩ইং তারিখ রাত ০২.৪৫ ঘটিকায় জব্দ তালিকা মূলে জব্দ করা করেন।

এ সংক্রান্তে পলাতক আসামীর বিরুদ্ধে বুড়িচং থানার মামলা নং- ৩৪, তারিখ-২৬/০৮/২০২৩, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারণির ১৯(গ)/৩৮ রুজু করা হয়।


আরো পড়ুন