• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন

হুম্মাম কাদেরে’র সাথে এমপি ফজলে করিম চৌধুরীর গোপন বৈঠক!

/ ২৫৪ বার পঠিত
আপডেট: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
বহুল আলোচিত যুদ্ধাপরাধী সালাউদ্দিন কাদের চৌধুরীর (সাকা) পুত্র হুম্মাম কাদের চৌধুরীর সাথে একান্তে প্রায় ২ ঘন্টা গোপন বৈঠকের অভিযোগ উঠেছে রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরীর বিরুদ্ধে। জানা যায়, গত ২২ এপ্রিল শনিবার পবিত্র ঈদুল ফিতরের দিনে এ বৈঠক হয় তাদের। তবে বৈঠকে কি আলোচনা হয়েছে তা এখনো জানা যায়নি।

বিশ্বস্ত সূত্র বলছে, বৈঠকে ফজলে করিম চৌধুরীর সন্তান ফারাজ করিম চৌধুরীও উপস্থিত ছিলেন। এমনকি ঐ দিন হুম্মাম কাদের চৌধুরীকে দুপুরের আপ্যয়নও নাকি করা হয়।

তবে সচেতন মহল তাদের এই গোপন বৈঠককে সন্দেহের চোখে দেখছে। কেউ কেউ মনে করছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এমপি ফজলে করিম চৌধুরী সরকারবিরোধী চক্রান্ত করছেন। হুম্মাম কাদের চৌধুরীকে তথ্য দিয়ে সহযোগিতা করছেন যেন সরকারকে পরাজিত করা যায়। যেখানে দীর্ঘদিন আওয়ামী লীগের ত্যাগী নেতা ও আওয়ামীলীগের আজীবন সভাপতি শফিকুল ইসলাম চৌধুরীর সন্তান সাইফুল ইসলাম চৌধুরী রানা, মুসলিম উদ্দিন খান ও দেবাশীষ পালিত ব্যাক্তির মতো ত্যাগী নেতারা রাউজানে যেতে পারছে না সেখানে ১৯৭১ সালের গণহত্যাকারী চিহ্নিত রাজাকার স্বাধীনতা বিরোধী শক্তি সাকার সন্তান কিভাবে নিজের এলাকায় গিয়ে ঈদ উদযাপন করবে এবং এমপির সাথে গোপন বৈঠক করে।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা মনে করছেন, সরকার পতন আন্দোলনে সহযোগিতা করছেন এমপি ফজলে করিম চৌধুরী। তিনি গোপনে সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। নয়তো গোপন বৈঠক করার কি প্রয়োজন আছে। ঈদের শুভেচ্ছা বিনিময় তো গোপনে করার বিষয় না। গোপনে কেবল চক্রান্তই করা হয়। উক্ত বৈঠককে কেন্দ্র করে তদন্তের অনুরোধ জানিয়েছেন এলাকাবাসী। তাদের দাবি স্বয়ং প্রধানমন্ত্রী যেন এটি তদন্ত করেন।


আরো পড়ুন