• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

অপপ্রচারের বিরুদ্ধে সেলিমের হুঁশিয়ারি সংকেত

/ ১৩২ বার পঠিত
আপডেট: শনিবার, ২৫ মার্চ, ২০২৩

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহম্মেদ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও রাজনৈতিক মঞ্চে এ্যাডভোকেট কামরুল ইসলাম এমপির বিরুদ্ধে অশালীন ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য প্রদান করেন যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে।
উক্ত ভাইরাল ভিডিও’তে শাহীন আহামেদ বলেছেন, বর্তমান সংসদ সদস্য এ্যাড. কামরুল ইসলাম কেরানীগঞ্জ বাসীর কথা বলেনা, এবং বলেননি কোনো সংসদ অধিবেশনে।
কেরানীগঞ্জের মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাদের নিজের এলাকার সন্তান শাহিন আহম্মেদ কে বেছে নিবেন বলেও দাবি করেন তিনি।
কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামিলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইউসুফ আলী চৌধুরী সেলিম, শাহীন আহম্মেদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন। ঢাকা-০২ আসন তো শুধু মাত্র কেরানীগঞ্জ মডেল থানা নিয়ে গঠিত নয়। এই আসন টি সাভার, কামরাঙ্গীরচর ও কেরানীগঞ্জ নিয়ে গঠিত। আর শাহিন আহম্মেদ তো কেরানীগঞ্জের সন্তান না! তিনি তো নোয়াখালীর সন্তান! তিনি নোয়াখালীর সন্তান বলেই তো তার বীরমুক্তিযোদ্ধা বাবার লাশ নোয়াখালীতে দাফন করেছেন। আর তিনি কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামী লীগের সভাপতি, মডেল থানা আওয়ামী লীগের তো কেহই নন। শাহীন সাহেব আমাদের ঢাকা-০২ আসনের এমপি সাহেব কে টাকার প্রতি লোভের কথা বলেছেন। তার এই বক্তব্যেরও প্রতিবাদ জানিয়েছেন সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম।
শাহীন সাহেব নিজে একজন লুটেরা, ভূমিদস্যু ও কালো টাকার মালিক। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হল ও জায়গা দখলসহ কেরানীগঞ্জের সাব রেজিস্ট্রি অফিসে বিভিন্ন মৌজার জমি রেজিস্ট্রি তে বাধাপ্রদান এবং তার সন্ত্রাসী আচরণের কারণে সর্বসাধারণ সবসময় আতঙ্কে থাকেন বলে জানান। শাহীন আহামেদ’কে উদ্দেশ্য করে বলেন, বুঝতে হবে কার বিরুদ্ধে অপবাদ দিচ্ছেন। এ্যাড. কামরুল ইসলাম, বঙ্গবন্ধু ও জেল হত্যা মামলার বিশেষ কৌশলী এবং যুদ্ধাপরাধীদের বিচারের ক্ষেত্রে যার ভূমিকা অন্যতম। এ্যাড. কামরুল ইসলাম একজন বীর মুক্তিযোদ্ধা। এক-এগারো এর পরিক্ষীত সৈনিক, যিনি এই ঢাকা-০২ আসনের ঐক্যের প্রতীক। শাহীন সাহেব যে মুহুর্তে আমাদের রাজপথে জামাত বিএনপিকে মোকাবেলার জন্য ঐক্য প্রয়োজন, সে মুহুর্তে এধরনের বক্তব্য দিয়ে নিজেদের মধ্যে বিভাজন কোন অবস্থাতেই কাম্য নয়।

কাদের সাথে আতাত করে আওয়ামী লীগের নেতা কর্মীদের মনোবল দুর্বল করে চলেছেন শাহীন সাহেব। শাহীন আহামেদ এর কাছে কেউ আওয়ামী লীগকে ইজারা দেয় নাই বলেও হুংকার তুলেন তিনি। সুতরাং শাহীন আহামেদ’কে সামধান হবার আহবান জানান তিনি। রাজনীতির শিষ্টাচার বজায় রাখতে শাহিন সাহেব কোন অপশক্তির প্রতিনিধি হয়ে কাজ করেন? এটা আপনার পরিষ্কার করতে হবে। তা না হলে কেরানীগঞ্জ বাসী তথা আওয়ামী লীগ পরিবারে তার বিচার চাইবে বলে হুঁশিয়ারি করেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামিলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ আলী চৌধুরী সেলিম।


আরো পড়ুন