• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

সংসদ সদস্যদের সবার তথ্যই আমার কাছে আছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

/ ৯২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সংসদ সদস্যদের সবার তথ্যই আমার কাছে আছে। নির্বাচনে মনোনয়ন দেওয়ার সময় এসব বিষয় গুরুত্ব দেওয়া হবে। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপক্ষে এবং প্রতিযোগিতামূলক হবে। এই প্রতিযোগিতামূলক নির্বাচনে বিজয়ের জন্য এখন থেকেই মানুষের কাছে ভোট চাইতে হবে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে জাতীয় সংসদ ভবনের নয়তলায় সরকার দলীয় সভাকক্ষে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় দলের সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী। সভা শেষে সংসদ সদস্যদের কাছ থেকে এ তথ্য জানা গেছে।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংসদ সদস্যদের সূত্রে জানা যায়, সভায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের সংসদ সদস্যদের সতর্ক করে দিয়ে বলেছেন, সংসদ সদস্যদের সব তথ্যই আমার কাছে আছে। নির্বাচনে মনোনয়ন দেওয়ার সময় এ বিষয়গুলোর গুরুত্ব দেওয়া হবে।

তিনি বলেছেন, নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও প্রতিযোগিতামূলক হবে। নির্বাচনে বিজয়ের জন্য এখনই মানুষের কাছে ভোট চাইতে হবে। মানুষের সঙ্গে সম্পর্ক ভাল রাখতে হবে। সরকারের তিন মেয়াদের উন্নয়নগুলো তাদের কাছে তুলে ধরতে হবে।

প্রধানমন্ত্রী বলেছেন, সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াতের অপকর্মগুলোও মানুষের কাছে তুলে ধরতে হবে। তারা অতীতে যে দুর্নীতি, লুটপাট ও হত্যাকাণ্ড ঘটিয়েছে সেগুলো মানুষকে বলতে হবে।


আরো পড়ুন