• রবিবার, ১২ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

যে তারকাদের ঘরে এসেছে নতুন অতিথি

/ ৮৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

গত দুই বছরে করোনার স্থবিরতা কাটিয়ে চলতি বছরটিতে মানুষের স্বাভাবিক জীবনে প্রাণচাঞ্চল্য ফিরেছে। শোবিজ অঙ্গনেও এসেছে জোয়ার। হলমুখী হয়েছেন দর্শকরা। পাশাপাশি তারকাদের নিয়ে চর্চাও বেড়েছে। এ বছর বেশ কয়েকজন তারকার খুশির উপলক্ষ ছিল নতুন অথিতিদের আগমন। প্রথমবার বাবা-মা হওয়ার সুখ অনুভব করেছেন তারা।

চলুন একনজরে জেনে নেওয়া যাক ২০২২ সালে যে তারকাদের কোলজুড়ে এসেছে সন্তান-

পরীমণি ও রাজ : চলতি বছর পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন ঢালিউডের রোমান্টিক দম্পতি পরীমণি-রাজ। গত ১০ আগস্ট বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নবজাতকের জন্ম দেন নায়িকা। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন মা পরী।

আনিকা কবির শখ : চলতি বছর ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গত ২৩ সেপ্টেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফুটফুটে কন্যাসন্তানের জন্য দেন তিনি। মেয়ের নাম রেখেছেন, আনাহিত রহমান আলিফ। এর আগে, ২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন শখ। তার স্বামীর নাম আতিকুর রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

মারিয়া নূর : গত ১২ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন দেশের জনপ্রিয় উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী মারিয়া নূর। ছেলের নাম রেখেছেন সায়হান জারিব। নবজাতকের জন্মের ১৫ দিন পর গত ২৭ মে অনুরাগীদের সুখবরটি জানান তিনি। ২০১১ সালের ১৫ জুন সাইফুল আলম জুলফিকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া নূর। দীর্ঘ ১১ বছরের দাম্পত্যে এটিই তাদের প্রথম সন্তান।

বারিশ হক : চলতি বছর মা হয়েছেন দেশের জনপ্রিয় মডেল, উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার বারিশ হক। গত ২৯ মে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। সন্তানের নাম রেখেছেন এইজেল।

প্রসূন আজাদ : বিদায়ী বছরটিতে মা হয়েছেন অভিনেত্রী প্রসূন আজাদ। গত ১৮ নভেম্বর তার কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। সন্তান জন্মের পরদিন (১৯ নভেম্বর) প্রসূন নিজেই খবরটি জানান। বিভিন্ন সময় ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় তাকে।

হাসিন : চলতি বছর দ্বিতীয় সন্তানের মা হয়েছেন মডেল ও অভিনেত্রী হাসিন রওশন। গত ২২ অক্টোবর তার কোলজুড়ে এসেছে নবজাতক। সন্তানের নাম রেখেছেন উমায়ের মাঈন।

সোশ্যাল মিডিয়ায় নবজাতকের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে সন্তান জন্মের খবরটি জানান হাসিন। তিনি লেখেন, ‘আলহাদুলিল্লাহ, অবশেষে আমার শরীরের আরেকটি অংশ খুঁজে পেলাম। এটা আর কেউ নয়, আমার নবজাতক সন্তান উমায়ের মাঈন। আমাদের জন্য দোয়া করবেন।’

এর আগে ২০১৭ সালের ৩ ডিসেম্বর প্রথম সন্তানের মা হন হাসিন। ছেলের নাম রেখেছেন উযায়ের মাঈন।


আরো পড়ুন