• বুধবার, ২৩ জুন ২০২১, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম
ঐক্যবদ্ধের কারণে নির্বাচনে সাংবাদিক নির্যাতন হ্রাস পাচ্ছে: বিএমএসএফ সাংবাদিকদের নামে মামলা-হামলা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন আলোচিত লক্ষ্মীপুর-২ আসনে আজ ভোট গ্রহন-উপ-নির্বাচনে নৌকার সাথে লাঙ্গলের খেলা মধুখালীতে দ্বিতীয় ধাপে ৪০ টি গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার  চুরি করতে গিয়ে গণপিটুনিতে মৃত্যু, চেয়ারম্যানকে জড়িয়ে হত্যা মামলা! নওগাঁর আত্রাইয়ে দেয়াল ধসে (৬) বছর বয়সী শিশুর মর্মান্তিক মৃত্যু ফোন দিলেই করোনা রোগীদের কাছে বিনামূল্যে যাবে অক্সিজেন সিলিন্ডার-পুলিশ সুপার মাছুম আহাম্মদ-ভূঞা সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ বিগো লাইভ-ফ্রি ফায়ার-পাবজি-টিকটক বন্ধে লিগ্যাল নোটিশ বদলগাছীতে নির্মাণের এক সপ্তাহে বেহাল অবস্থা সড়কের,  ভেঙ্গে পড়ছে সড়কের দুপাড়

স্বরুপকাঠীতে লবণ নিয়ে গুজব, ইউএনও’র হস্তক্ষেপে বন্দর শান্ত পরিবেশ।

Reporter Name / ১০৩ Time View
Update : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

স্বসুমন খান স্বরূপকাঠী প্রতিনিধি::- পিরোজপুর নেছারাবাদ স্বরুপকাঠীতে নয় সকল বাংলাদেশ সহ গুজব নিয়ে এমন ঘটনা ঘটে। তাই লবণ নিয়ে গুজব কেজি প্রতি ২০০ টাকা হবে এমন গুজব মঙ্গলবার সকাল থেকেই ছড়িয়ে পড়ে নেছারাবাদ স্বরুপকাঠীসহ সারা দেশে এক শ্রেনী অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীদের মাধ্যমে ছড়িয় দেয়। তাই নয় শুধু স্বরুপকাঠী সর্ববৃহত জগন্নাথকাঠী , ইন্দেরহাট ও মিয়ারহাট বন্দর এলাকার কোন কোন দোকানদাররা গুজব ছড়াচ্ছেন দোকানে লবণই নেই বলে গুদামতাজ করে রাখে। ফলে ক্রেতারা অনেকেই অতিরিক্ত লবণ কিনে রাখছেন।আবার কোথাও কোথাও বেশি দামে লবণ বিক্রিও হচ্ছে।

নেছারাবাদ স্বরুপকাঠী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে তাতক্ষনিক বিভিন্ন মিডিয়া কর্মি এবং এলাকার সচেতন মহল বিষয়টি তাকে জানান। নির্বাহী কর্মকতা সরকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বাবু তখনি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাটাস্ দেন স্বরূপকাঠীতে লবনের কোন ঘাটতি নাই।

কোন গুজবে কান দিবেন না এবং জনগসকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করেন।পরে তিনি জগন্নাথকাঠী ও ইন্দেরহাট বন্দরে জান এবং প্রতিটি দোকান দোকান ঘুরে ব্যবসায়ীদের কে এক প্যাকেটের বেশি লবন বিক্রি কররে নিষেধ করেন এবং নির্ধারিত মূল্যের বেশি দামে বিক্রি করলে জরিমানা করা হবে বলে জানান এবং জনসতেনতা বাড়াতে মাইকিংয়ের ব্যবস্থা করেন।পরে সুধিজন ও বাজার কমিটি নিয়ে জরুরি অলোচনায় বসেন। জগন্নাথকাঠী বন্দর থেকে এক বস্তা লবন নিয়ে যাবার সময় তিনি তাকে বাঁধা দেন এবং দুই ভ্যান লবন জব্দ করে ইউপি চেয়ারম্যানের কাছে জমা রাখেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত বাজারের লবন বেচাবিক্রির অবস্থা শান্ত ছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category