• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন




বিএনপি কার্যালয় থেকে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার

/ ২৪ বার পঠিত
আপডেট: সোমবার, ২১ নভেম্বর, ২০২২
বিএনপি কার্যালয় থেকে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার

লালপুর,(নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে অভিযান চালিয়ে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ নভেম্বর ২০২২)  রাতে উপজেলার গোপালপুর বাজার ভেতরে ছাগল হাটার সামনে উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, শনিবার রাত পৌনে ৯টার দিকে ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন কর্মী আজিমনগর স্টেশন থেকে গোপালপুর বাজারের ছাগল হাটাতে পৌর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিএনপি অফিস থেকে তাদেরকে গালিগালাজ করা হয়।

ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা অফিসের সামনে রুখে দাঁড়ালে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটলে হট্টগোল শুরু হয়। বিস্ফোরনের শব্দ শুনে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভ মিছিল করেন। এ সময় যুবলীগ কর্মী নেওয়াজ শরীফ বিকি আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) মো. শরীফ আল রাজীবসহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অফিসে তল্লাশী করে বাঁশের লাঠি, গেটের সামনে থেকে একটি ব্যাগে থাকা ৫টি ককটেল ও ২টি পেট্রোল বোমা এবং বিস্ফোরিত ককটেলের খোসা উদ্ধার করেন। 

 এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) মো. শরীফ আল রাজীব বলেন, এ ঘটনায় পুলিশ ও যুবলীগ কর্মী নেওয়াজ শরীফ বিকি বাদি হয়ে ৮জন এজাহার নামীয়সহ অজ্ঞাত ২০/২৫ জনের বিরুদ্ধে লালপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।





আরো পড়ুন