• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪২ পূর্বাহ্ন




কুষ্টিয়ায় ক্লিনিকে হাতুড়ে ডাক্তার দিয়ে ভুল অপারেশনে রোগীর মৃত্যু!

/ ১৯৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

অনলাইন ডেস্ক::- কুষ্টিয়া মিরপুরের উপজেলা সাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন সাহাদালী ক্লিনিকে পারভেজ নামের এক হাতুড়ে ডাক্তার দিয়ে ভুল অপারেশন করায় রোগী মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল রাত ১১টায় হাতুড়ে ডাক্তার পারভেজ কর্তৃক এই অপারেশনের ঘটনা ঘটে। জানা যায় রোগীর বাড়ি মিরপুর থানার ফুলবাড়িয়া গ্রামের নান্টুর স্ত্রী ইভার(১৭) মৃত্যু হয় বলে জানা গেছে। রোগী মৃত্যুর ঘটনা জানাজানি হলে বিক্ষুব্ধ জনতা ও রোগীর আত্মীয় স্বজন ক্লিনিক সংলগ্ন সাহাদালী ফার্মেসীতে অবস্থান নেয়।

এমনত অবস্থা বেগতিক দেখে ক্লিনিক মালিক নাজমুল ও মেজবাবুল দুই ভাই বৃষ্টির মধ্যেই উপস্থিত জনতার সামনে দৌড় দিয়ে পলায়। পরে দোকান কর্মচারীরা তড়িঘড়ি করে রোগীকে মিরপুর সাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্সে উঠিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালের উদ্দেশ্যে পাঠিয়ে দেয়। রোগীর আত্মীয় স্বজন সূত্রে জানা যায়,নরমাল ডেলিভারীর সুযোগ থাকলেও ক্লিনিক মালিকের অতি উৎসাহী আচরনে সিজারিয়ান অপারেশনে বাধ্য করে আমাদের।

নিয়মানুযায়ী এমবিবিএস ডাক্তার দিয়ে অপারেশন না করে হাতুড়ে ডাক্তার দিয়ে অপারেশন করায় রোগী মৃত্যুর এ ঘটনা ঘটে বলে রোগীর স্বজনরা জানায়। এদিকে আরো জানা গেছে, পারভেজ নামের ভুুয়া কশায় ডাক্তার কয়েক দিন আগেও কুষ্টিয়ার কুমারখালী নোভা ক্লিনিকে ভুল অপারেশন করে, সেই গৃহবধুুও মারা যায়। তাই সচেতন মহল কশাই নামের এই ভুয়া ডাক্তার পারভেজের বিচার দাবি করেছেন।





আরো পড়ুন