• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন




বাবার পর নিজেকেও গুলি করেন কিশোরী

/ ১৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
বাবার পর নিজেকেও গুলি করেন কিশোরী

পরিবার ও পোষা প্রাণীদের হত্যা করার জন্য বান্ধবীর সাথে পরিকল্পনা করে বাবাকে গুলি করেন ১২ বছর বয়সী এক মেয়ে। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়ে নিজেই নিজেকে গুলি করেছেন ওই কিশোরী। যুক্তরাষ্ট্রের টেক্সাসে ঘটেছে এমনই এক ঘটনা। বিষয়টি নিশ্চিত করেছে মার্কিন পুলিশ।

গত ২০ সেপ্টেম্বর রাত সাড়ে এগারোটা দিকে ওয়েদারফোর্ডে তার বাড়ির বাইরে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় একজন নাবালিকাকে পায় টেক্সাস পুলিশ। কিশোরীর নাম প্রকাশ করেনি পার্কার কাউন্টি শেরিফের অফিস।

পুলিশ ওই কিশোরীর বাবাকেও পেটে গুলি বিদ্ধ অবস্থায় গাড়ির ভিতরে দেখতে পেয়েছেন। পুলিশের ধারণা মেয়েটিই তার বাবাকে গুলি করেছে, পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং তারপরে নিজেকে গুলি করে। পরে ঘটনাস্থল থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা জানায়নি পুলিশ।

গোয়েন্দারা জানিয়েছেন, সন্দেহভাজন ব্যক্তি কয়েক সপ্তাহ ধরে তার পরিবার এবং পোষা প্রাণীদের হত্যা করার পরিকল্পনা করেছিল। ওই কিশোরী হত্যার ষড়যন্ত্র নিয়ে টেক্সাসের লুফকিনের অন্য একটি মেয়ের সাথে যোগাযোগ করেছিল। সেই মেয়েটিও তার বাবাকে খুন করার পরিকল্পনা করেছিল। তবে শেষপর্যন্ত সে পরিকল্পনাটি পূরণ করতে পারেনি।





আরো পড়ুন