• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

শুভেচ্ছা বৃষ্টিতে সিক্ত সাবিনারা

/ ১০ বার পঠিত
আপডেট: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
সাবিনা

অবশেষে কাঙ্ক্ষিত সেই ছাদখোলা বাসে উঠল বাংলাদেশের সাফজয়ী মেয়েরা। দুপুর দুইটার দিকে বিমানবন্দরে নামলেও সব আনুষ্ঠানিকতা শেষ করতে বেজে গেল বিকেল সাড়ে ৩টা। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর তাদের বর্ণাঢ্য আয়োজনে বরণ করে নেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কর্মকর্তারা। এ সময় সাফজয়ীদের কেক কেটে খাওয়ান ক্রীড়াপ্রতিমন্ত্রী।

পাশাপাশি ফুল দিয়ে বরণও করে নেওয়া হয়। এদিকে ভিআইপি টার্মিনালের বাইরে অপেক্ষমান হাজারো ফুটবলভক্ত। কেউ ফুল নিয়ে, কেউ ফোন নিয়ে সাবিনাদের অপেক্ষায়। বাইরে ব্যান্ড পার্টির বাদ্যের তালে চলছে উচ্ছাসের বিচ্ছুরণ।

এর আগে মেয়েদের চাওয়া মতো চ্যাম্পিয়ন দলের ট্রফি নিয়ে দেশে ফেরা রাঙাতে ছাদখোলা বাসের ব্যবস্থা করছে বিআরটিসি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। তবে এই মুহূর্তে সবার আকর্ষণের কেন্দ্র জুরে রয়েছে ছাদখোলা বাসে মেয়েদের বিজয় উদযাপন। ফুটবলপ্রেমীদের আগ্রহের শেষ নেই এ নিয়ে। কিছুক্ষণ পরই চ্যাম্পিয়ন দলকে নিয়ে বাফুফের উদ্দেশ্যে রওনা হবে ছাদখোলা বাসটি।

কাঠমান্ডুতে নেপালকে ৩-১ ব্যবধানে হারানোর পরপরই মতিঝিলস্থ বিআরটিসির কমলাপুর ডিপোতে রাখা একটি বাসকে ছাদখোলা ভাবে সাজানোর সিদ্ধান্ত নেয় ক্রীড়া মন্ত্রণালয়। পরে মঙ্গলবার সারা দিন ও রাত বাস ডেকোরেশনের কাজ হয়েছে।  

বিমানবন্দরে সাবিনাদের বহন করতে অবস্থান করছে সেই বাসটি। এই বাসে করেই বাংলাদেশ চ্যাম্পিয়ন দল বিমানবন্দর থেকে বাফুফে ভবনে আসবে।

এরপর মেয়েদের বহনকারী বাসটি বিজয় র‌্যালি করতে করতে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন পৌঁছাবে। সেখানে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের।


আরো পড়ুন