• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

একাডেমী কাপের ২য় খেলায় জয়ী যমুনা টিম ফাইনালে: সেরা খেলোয়াড় আমান উল্লাহ

/ ৪৭ বার পঠিত
আপডেট: বুধবার, ৬ মার্চ, ২০২৪

ক্রীড়া ডেস্ক:
দক্ষিণ হালিশহরে সিডিএ বালুর মাঠে ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাবের ব্যবস্থাপনায় আন্তঃএকাডেমী কাপে ২য় খেলায় সোমবার বিকেলে তীব্র প্রতিদ্বন্দ্বিতার শেষ পর্যন্ত আমানের অসাধারণ গোলে জয়ী হয়ে সরাসরি ফাইনালে পৌঁছে গেছে আইয়ুব খান এর যমুনা টিম (সবুজ জার্সি)।
খেলার প্রথমার্ধে আত্মঘাতি (আমান উল্লাহ)’র গোলে এগিয়ে যায় টিম যমুনা। দ্বির্ধায়ে শাহরিয়ার ইমন পেলান্টিতে গোল করে কর্ণফুলী দলকে সমতায় আনেন।এর পরের অভিঞ্জ ফুটবলার আমান উল্লাহর বাম পায়ে দূরপাল্লার শর্টে গোল করে দলকে ফাইনালে পৌঁছে দেন।
এই ম্যাচে অখেলোয়াড় সুলভ আচরণ এর জন্য জয়ী দলের ইসতিয়াক লালকার্ড দেখে মাঠ ছাড়লে বাকী সময়টা ১ জন কম খেলেও জয়ী হয়েছে টিম যমুনা।

যার জন্য ম্যাচ রেফারি ও বাছাই কমিটি আমান কে সেরা খেলোয়াড় নির্বাচিত করে।খেলা শুরুর পূর্বে উভয় টিমের খেলোয়াড়দের সাথে পরিচয় বিনিময় করেন একাডেমীর পরিচালক ও লিগ কমিটির আহ্বায়ক মু:বাবুল হোসেন বাবলা,পরিচালনা করেন সাবেক ফুটবলার ও রেফারি মোঃ আলাউদ্দিন, সহকারী রাহুল ও সিহাব,৪র্থ রেফারি ছিলেন আমীর খন্দকার।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামী ৮ মার্চ শুক্রবার বিকেলে (সম্ভাব্য তারিখ) হতে পারে বলে জানিয়েছেন আয়োজক কমিটি।


আরো পড়ুন