• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

কক্সবাজারে দুই সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতার করুন: বিএমএসএফ

Reporter Name / ৭৭ Time View
Update : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

ঢাকা ১৫ অক্টোবর ২০১৯: যমুনা টেলিভিশনের প্রতিবেদক সাজ্জাদ পারভেজ ও ক্যামেরাপারসন সাইফুল আলমের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ। বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে সরকারের বাহিনীর প্রতি হামলাকারী দুর্বৃত্তদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন।

গত রোববার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজারের নতুন বাহারচরা এলাকায় পেশাগত দায়িত্ব পালনের সময় সাজ্জাদ পারভেজ ও সাইফুল আলমের ওপর সন্ত্রাসী হামলা হয়। সন্ত্রাসীরা তাদের মারধর করে এবং ক্যামেরা ভেঙে ফেলে।

বিএমএসএফ’র পক্ষ থেকে বলা হয়েছে, প্রতিনিয়ত সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে অতর্কিত হামলা-মামলার শিকার হচ্ছেন। বিষয়টি গভীর উদ্বেগের। অবিলম্বে সরকারকে সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়নের দাবি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category