• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৩০ অপরাহ্ন
Headline
উজিরপুর উপজেলা গুঠিয়া বন্ধরে রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে আছে। নবীগঞ্জ থানায় কর্মরত অবস্থা পদোন্নতি পেয়ে ওসি (তদন্ত) হলেন মোঃ আমিনুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগ তারাকান্দা উপজেলা শাখার কার্যকরী কমিটির আলোচনা সভা। বরিশালে মুক্তিযোদ্ধা সংসদ ও মসজিদ কমপ্লেক্সের স্থান পরিদর্শন করলেন এমপি ও ডিসি বাংলাদেশ আওয়ামী তরুণ লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন পরিচয় গোপন করে পোলিং এজেন্ট ও জাল ভোট দিতে এসে আটক ৪ নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপনির্বাচনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপির প্রার্থী! নওগাঁ জেলায় দ্বিতীয় ধাপের বন্যায় ৭১ কোটি ৫ লক্ষ ৬৮ হাজার টাকা মুল্যের ফসলের ক্ষতি হয়েছে! বানারীপাড়ায় অশীতিপর সেই আলফাজ সরদারের দায়িত্ব নিলেন বরিশাল বিভাগীয় কমিশনার কুমিল্লা বরুড়ায় শত বছেরর পুরানো মুক্তবে তালা দিয়ে সম্পত্তি দখলের অভিযোগ! বরিশালের উজিরপুর সন্ধ্যা নদীর শাখা কচা নদীতে মা ইলিশ ধরার মহা উৎসব চলছে।

সাংবাদিকদের ঐক্যবদ্ধতার প্রশ্নে বিএমএসএফ প্রতিষ্ঠা হয়েছিল

Reporter Name / ৪০ Time View
Update : সোমবার, ১ জুলাই, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি:ঢাকা সোমবার ১ জুলাই ২০১৯: ২০১৩ সালের এই জুলাই মাসের ১৫ তারিখ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- বিএমএসএফ প্রতিষ্ঠা লাভ করেছিল। নানা প্রতিকুলতা পেরিয়ে ৮ বছরে পদার্পণ করবে বিএমএসএফ। বিএমএসএফ’র পথচলার এই সময়ে যারা পাশে থেকেছেন তাদের প্রতি অকৃত্রিম ভালবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ বছর পুরো জুলাই মাসকেই বিএমএসএফ প্রতিষ্ঠার মাস পালন করা হচ্ছে। জেলা/উপজেলায় আজ থেকে চলছে সদস্য সংগ্রহ. বৃক্ষরোপন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রশিক্ষন, কুইজসহ নানা কর্মসূচী।
আমাদের পথচলায় যারা সহযোগি হয়েছেন, হবেন এবং হচ্ছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা, ভালবাসা
ও অভিনন্দন রইল। সাংবাদিকদের আস্থার সংগঠন বিএমএসএফ’র পতাকাকে সমুন্নত রাখতে আপনিও সদস্য হোন, ঐক্যবদ্ধ থাকুন। বিএমএসএফ’র ১৪ দফা দাবি বাস্তবায়নে আপনিও একজন সহযোদ্ধা।
আসুন, সাংবাদিক নির্যাতন বন্ধ করে সাংবাদিকদের তথ্যদিয়ে সহযোগিতা করি। সাংবাদিক নির্যাতনমুক্ত একটি আগামির বাংলাদেশ বিনির্মান করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়ে তুলি। যেখানে থাকবেনা অন্যায়-অনিয়ম, দূর্নীতি, জঙ্গীবাদ, হিংসা আর সহিংসতা।
বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে লালন করে ২০১৩ সালে আগুন সন্ত্রাসে দেশ যখন জ্বলেপুড়ে নির্বিকার। ঠিক তখনই এদেশের সাংবাদিকরা বিএমএসএফ’র পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নেয়ার স্বপ্ন দেখেছিল। আর তাই বর্তমানে বিএমএসএফ’র পতাকাতলে ঐক্যবদ্ধ এদেশের ৬৪ জেলার প্রায় সাড়ে ৩শ শাখা কমিটির প্রায় ১০ হাজার সংবাদকর্মী। আপনিও আপনার স্থানীয় শাখায় অথবা ফরম সংগ্রহপূর্বক পূরণ করে পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়। হয়ে উঠুন বিএমএসএফ’র একজন গর্বিত সদস্য।
এ সকল শাখা কমিটির সদস্যরা বিএমএসএফ’র ডাকে ঐক্যবদ্ধ এবং আন্তরিক। একই সংবিধানে চলমান এ সকল শাখাসমুহ। গভীর কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি যে সকল সাংবাদিক বন্ধুরা মৃতবরণ করেছেন, নিহত হয়েছেন। তাদের আত্মার শান্তি কামনা করছি। সদস্য শাখা কমিটির প্রতি আহবান, আপনারা ৭ম বর্ষপূর্তি উপলক্ষে আপনার জেলা/উপজেলায় সাধ্যমত
অনুষ্ঠান আয়োজনের ব্যবস্থা করবেন। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলার চেষ্টা করবেন। সংগঠনকে শক্তিশালী করতে সদস্য সংগ্রহ কর্মসূচী অব্যাহত করবেন। ১৪ দফা দাবি বাস্তবায়নে সকলকে ঐ্ক্যবদ্ধ থাকতে আহবান জানাবেন।
যদি লক্ষ্য থাকে অটুট তবে দেখা হবে বিজয়ে। মহান রাব্বুল আলামিন আমাদের সকলের প্রতি সহায় হোন, আমিন।
আন্তরিক ধন্যবাদসহ
আহমেদ আবু জাফর
প্রতিষ্ঠাতা
ও সাধারণ সম্পাদক
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম
১ জুলাই ২০১৯
প্রয়োজনে: ০১৭১২৩০৬৫০১
bmsf.bd24@gmail.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category