• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ইলিয়াস-বিউটি’র সার্বিক ব্যবস্থাপনায় মহেষ খাল পরিস্কার পরিদর্শনে-মেয়ের

সোহাগ আরফিন, নিজস্ব প্রতিবেদক / ৯৬ বার পঠিত
আপডেট: সোমবার, ৯ মে, ২০২২

এক কোমর পানি থেকে এলাকাবাসী কে বাঁচাতে খালের প্রয়োজন আছে, জলাবদ্ধতার কারণে এলাকাবাসী অবর্ণনীয় কষ্ট পাচ্ছে এ কথা মাথায় রেখে নগরীর ২৬ নং ওয়ার্ডের দুই কাউন্সিলর লায়ন মোহাম্মদ ইলিয়াস ও হুরে আরা বিউটি এলাকার নালা নর্দমা পরিস্কার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় নগরীর পানি নিষ্কাশনে অন্যতম গুরুত্বপূর্ণ মহেশখালকে আবর্জনামুক্ত করনের কাজ শুরু করেন, কারন বর্ষা মৌসুমের আগেই খাল-নালার পানি প্রবাহ স্বাভাবিক করতে হবে। চলমান খাল পরিস্কার অভিযান পরিদর্শনে আসেন চসিক মেয়ের মোঃ রেজাউল করিম চৌধুরী।

পরিদর্শন শেষে মেয়ের রেজাউল এলাকাবাসীর উদ্দেশ্য বলেন আমরা সকলেই চাই নগরী হোক আবর্জনামুক্ত তিলোত্তমা। জলাবদ্ধতার কারণে নাগরিক জীবনে বিভ্রাট হোক তাও কেউ চাই না। কিন্তু এলাকাবাসী কে অত্যন্ত সচেতনভাবে যত্রতত্র বর্জ্য নিক্ষেপ করা যাবে না খাল নালাকে আবর্জনার ভাগাড় বানানো যাবে না , এতে আমরা নিজেরাই নিজেদের দুর্ভোগ ডেকে আনছি।

আপনাদের সেবক হিসেবে আমি এবং আমার কাউন্সিলরগন সহ নগরীর সকল খাল নালাকে আবর্জনামুক্ত করতে নিরলস কাজ করে যাচ্ছি।
সুতরাং যত্রতত্র বর্জ্য নিক্ষেপ না করে আপনাদের এ খাল নালাকে আবর্জনামুক্ত রাখতে সাহায্য করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মো. ইলিয়াছ, আওয়ামী লীগ নেতা এরশাদুল আমিন, থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু তাহের, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল মনছুর চৌধুরী, জসিম, সেকান্দর, নাহিদ জয়নাল আবেদিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ।


আরো পড়ুন