• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

বুড়িচংয়ে মাদকাসক্ত যুবকের তান্ডবে জখম ১২

/ ২৩৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া ভূঁইয়া(বাবু)-(নিজস্ব প্রতিনিধি):সোমবার দুপুর কুমিল্লার বুড়িচং উপজলার পূর্ণমতি গ্রামের এক মাদকাসক্ত যুবক মোঃ হান্নান মিয়া পূর্ণমতি বাজারে মাতাল অবস্থায় একটি দা দিয়ে প্রথম বাজারের ব্যবসায়ি সুজন মিয়া ও মোঃ শাওন এর উপর চড়াও হয়ে কুপিয়ে মারাত্মকভাবে যখম করে। এছাড়া পথে মোটরসাইকেল আরোহিসহ ১০-১২ জনক কুপিয় আহত করার অভিযোগ পাওয়া গেছে।
এসময় কুমিল্লা ও ব্রাহ্মণপাড়া গামী বিভিন যানবাহনে দা দিয়ে হামলা চালিয়ে বেশ কয়েকটি অটোরিক্সা সি.এন.জি. ভাংচুর করে। পরে স্থানীয় এলাকাবাসী আটক করে গণধোলাই দিয় পুলিশের নিকট সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শী ডা. আকতার হোসেন,নাজমুল সহ এলাকাবাসী সূত্র জানায় সোমবার দুপুরে বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রামের মোঃ হারুন অর রশিদ এর মাদকাসক্ত ছেলে মোঃ হানান (৩০) স্থানীয় পূর্ণমতি বাজারে হঠাৎ করে চড়াও হয়ে বাজারের হোটেল ব্যবসায়ী সেলিম মিয়ার দোকানে থেকে দা সংগ্রহ করে প্রথমে সুজন মিয়ার উপর আক্রমন করে।পরে বাজারের লাইব্রেরী ব্যবসায়ী মোঃ শাওন (২৪)-কে কুপিয়ে মারাত্মক ভাবে যখম করে এবং বাজারের বিভিন্ন ব্যবসায়ী,পথচারীদের কে দা দিয়ে ধাওয়া করে।
এসময় স্থানীয় বাজারের লোকজন ও ব্যবসায়ীরা দিকবেদিক ছোটাছুটি করে। তখন ঘাতক মাদকাসক্ত যুবক হান্নান সড়কের ধরে দা নিয়ে ব্রাহ্মনপাড়া উপজেলার দিকে ছুটতে থাকে।সড়কে ধারে যাওয়ার সময় রাস্তায় যাকে সামনে পায় তাকে দা দিয়ে কুপিয় যখম করে।

পূর্ণমতি উত্তর বাজারে গিয়ে ব্যবসায়ী তাজুল ইসলাম মুকসু (৪০),বাবুল (৪৫)-কে এলাপাতাড়ি কুপাতে থাকে। পরে দড়িয়ারপাড় এলাকায় গিয়ে এক মটরসাইকেল আরোহি নজরুল ইসলাম (৩৫) কে দা দিয়ে কুপিয়ে জখম করে। সড়কে অটোরিক্সা,সি.এন.জির উপরে দা দিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ৫-৬ জন যাত্রী এসময় আহত হয়। বাজারের লোকজন আহতদের কে উদ্ধার করে বুড়িচং-ব্রাহ্মনপাড়া ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।অপরদিক ঘাতক যুবক দৌড়াত দৌড়াত দেড় কিলোমিটার দূর ব্রাহ্মণপাড়া উপজেলার টাকুই গ্রামের মসজিদের ইমামের উপর হামলা চালায়।

এসময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে।
খবর পেয়ে বুড়িচং থানার এস.আই. সুজন মিয়া সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিয় ঘাতক যুবককে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে এস.আই. সুজন জানায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় মোঃ হান্নান মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।তিনি আরা জানান হান্নান একজন মাদকাসক্ত, উপজেলার পূর্ণমতি বাজারসহ বিভিন রাস্তাঘাটে ১০-১২ জনকে দা দিয়ে কুপিয়ে জখম করার খবর স্থানীয় লোকজন আমাক জানায়।তার বিরুদ্ধে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো পড়ুন