• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

সবাইকে সাথে নিয়ে সুন্দর কামারখন্দ গড়ে তুলবো -মিল্লাত মুন্না

আবু তালহা, স্টাফ রিপোর্টার / ৩০৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাংলা নববর্ষ ১৪২৯ উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে কামারখন্দ উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে কামারখন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে, বাংলা শুভ নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বরে থেকে শুরু হয় প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের প্রধান গেটে এসে শেষ হয়। সকাল সাড়ে এগারোটা দিক উপজেলা পরিষদের মিনি অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরিনা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ -২ (কামারখন্দ সিরাজগঞ্জ সদর) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। এ সময় প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, বাংলা নববর্ষ হচ্ছে আমাদের একটি সংস্কৃতির অংশ এই সংস্কৃতিকে আমরা আমাদের মধ্যে বাঁচিয়ে রাখতে চাই এবং মাদক জুয়া নারীর প্রতি সহিংসতা এগুলোর বিরুদ্ধে আমরা প্রতিরোধ গড়ে তুলবো।

সাংবাদিক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ সবাইকে সাথে নিয়ে একটি সুন্দর কামারখন্দ গড়ে তুলবো। যেখানে কোন অভাব-অনটন থাকবে না, মানুষ শান্তিতে থাকবে, নিরাপদে থাকবে, সুশাসনে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, কামারখন্দ উপজেলা চেয়ারম্যান এস এম শহীদুল্লাহ সবুজ, সহকারি কমিশনার (ভূমি) নাজমুন নাহার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সেলিম রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শম্পা রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার সাদাত, কামারখন্দ উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ, জামতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন প্রমুখ।


আরো পড়ুন