• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

হত্যা মামলার আসামী থানার হেফাজত থেকে পালিয়ে আবারো গ্রেফতার!!

/ ২৮০ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের সদর থানা হাজত থেকে পালানো সালমান খান (২৪) নামের হত্যা মামলার এক আসামীকে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে আটক করেছে থানা পুলিশ। থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. নুরুল ইসলাম বাদ ওই আসামী গ্রেফতারের বিষয় নিশ্চিত করে জানান, পালাতক সালমানকে অভিযান চালিয়ে সদর উপজেলার চলিশা বাজার থেকে একই দিন বিকাল ৩টার দিকে আটক করা হয়। সে উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের দুলাল খানের ছেলে।
থানা পুলিশের ওসি জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই আসামী পানি খাইতে চায়। তখন দায়িত্বরত সেন্ট্রি তাকে পানি খাওয়াতে হাজতখানার দরজা খোলেন।

এসময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দৌড়ে থানা থেকে পালিয়ে যায়। এসময় সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় আঘাত পান। তার পিছনে পুলিশ ধাওয়া করলে সে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাপিয়ে পড়ে গা ঢাকা দেয়। এ পর সেখান থেকে পালিয়ে নিজ এলকায় যায়। পুলিশ গোপনে তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে।

থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত সালমানকে কলাখালীর যুবলীগ কর্মীর জয় হত্যা মামলার আসামী হিসাবে ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুনিরুজ্জামান গত বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে গ্রেফতার করেন। এ ছাড়া তার বিরুদ্ধে মাদক ও নারী নির্যাতনসহ চারটি নিয়মিত মামলা রয়েছে।


আরো পড়ুন