• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

১৪ জন রোহিঙ্গা আটক করে আদালতে প্রেরণ লোহাগাড়া থানা পুলিশ!!

Reporter Name / ৭১ Time View
Update : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

১৪ জন রোহিঙ্গাকে আটক করে অাদালতে পাঠালেন লোহাগাড়া থানা পুলিশ

মরিয়ম খানম

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ জন রোহিঙ্গা আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম, তিনি জানান আটককৃতরা মায়ানমার থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করে এতদিন উপজেলার পদুয়া ও চরম্বা ইউনিয়নে বসবাস করছিল। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হল যথাক্রমে মায়ানমার
মংডু ছালি পরাং এলাকার সৈয়দ ছালামের পুত্র মোহাম্মদ জামাল হোসেন(৩০),
সাহেব বাজার নারিসং এলাকার মৃত মোহাম্মদের পুত্র মোহাম্মদ আলম(৩৫),পাঙ্গয়াই রাশিডং`র এলাকার মৃত আবদুল করিমের পুত্র আবদুল খালেক (৪৫),রাজারবিল রাশিডং এলাকার মোহাম্মদ ইসলামের পুত্র বশির আহমদ(২৮), মনির আহমদ(২৫), পীর মুহাম্মদ, মুহিবুল্লাহ(২৫),রাজারবিল রাশিডং এলাকার মোহাম্মদ জালালের পুত্র মুহাম্মদ আমিন(১৮), পরী মোহাম্মদের পুত্র রশিদ আহমদ(১৮), কাসেমের পুত্র নুরুল আমিন(৩০), সৈয়দ আলমের পুত্র মুজিবুর রহমান (২৯), রাজারবিল রাশিডং এলাকার মৃত মকবুল আলমের পুত্র মোহাম্মদ জালাল (৫৩), লাবাদক বুচিডং এলাকার হামিদ হোসেনের পুত্র রফিক(৩৮), পরাং প্রো এলাকার মৃত আবদুস সালামের পুত্র আবদুর রহিম(৪৬), ইউসুফের পুত্র নুর মোহাম্মদ (৩৫)।

এই অভিযানে ছিলেন থানার এসআই মুহাম্মদ বেলাল ও এএসআই মুহাম্মদ শাকিল খাঁনের নেতৃত্বে পুলিশের টিম।

থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন সাংবাদিককদের জানিয়েছেন, আটককৃত ১৪ জন রোহিঙ্গাদের বিরুদ্ধে বাংলাদেশে অনুপ্রবেশ করায় নিয়মিত মামলা রুজু করে আজ সকালে তাদেরকে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category