• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

টিকা আনতে সর্বাত্মক চেষ্টা চলছে : জয়

অনলাইন ডেস্ক / ২০৫ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

যত দ্রুত সম্ভব দেশের প্রতিটি নাগরিককে করোনাভাইরাসের টিকা-করণের আওতায় আনতে সর্বাত্মক চেষ্টা চলছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, এই জন্য টিকা উৎপাদনকারী সকল দেশের সঙ্গে কূটনৈতিক তৎপরতা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ।

বৃহস্পতিবার ব্যক্তিগত ফেসবুক পাতায় এক স্ট্যাটাসে এসব কথা জানান  সজীব ওয়াজেদ জয়।

জয় স্ট্যাটাসে লিখেছেন, করোনার টিকা নিন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। অর্থনীতিকে সমুন্নত রাখুন। করোনা মোকাবিলায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত ভ্যাকসিন আমদানি করেছে সরকার। যত দ্রুত সম্ভব দেশের প্রতিটি নাগরিককে টিকার আওতায় আনতে সর্বাত্মক চেষ্টা চলছে।

মানুষের জীবন বাঁচাতে সরকার বিনা মূল্যে টিকা দিচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা লিখেছেন, পরিবারের সুরক্ষার জন্য নিজে টিকা নিন এবং পরিবারের সদস্যদের টিকা দিন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। জীবন বাঁচলে, পরিবার বাঁচবে, জীবিকা বাঁচবে। প্রতিটি পরিবার সুরক্ষিত হলে, সমাজ সুরক্ষিত হবে, সুরক্ষিত হবে পুরো দেশ, অব্যাহত থাকবে জীবন-জীবিকা ও অর্থনীতির চাকা। মানুষের জীবন বাঁচাতে বিনা মূল্যে টিকার ব্যবস্থা করেছে সরকার, এখন নিজের পরিবারকে বাঁচাতে টিকা নেওয়ায় দায়িত্ব আপনার।


আরো পড়ুন