• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

আক্কেলপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধি / ১৪৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মহান স্বাধীনতার স্থপতি,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্যপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জয়পুরহাটের আক্কেলপুরে আলোচনা সভা,স্মৃতিচারণ অনুষ্ঠান ও বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(৫ আগস্ট) দুপুর ১২ টায় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নানা কর্মসূচীর মধ্যদিয়ে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম.হাবিবুল হাসানের সভাপতিত্বে,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,আক্কেলপুর পৌরসভার মেয়র শহীদুল আলম চৌধুরী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মিজানুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকসেদ আলী,সাঃ-সম্পাদক ও রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আহসান কবির এপ্লব,আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)সাইদুর রহমানসহ ইউপি চেয়ারম্যানগণ,স্থানীয় রাজনৈতিক,সুশীল সমাজ,সাংবাদিক,সাংস্কৃতিক ও উপজেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারী বৃন্দরা।
শহীদ শেখ কামালের জীবনী সম্পর্কে আলোচনা সভা শেষে তার ও নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও শেখ কামালের স্মৃতিচারণে আক্কেলপুর উপজেলা পরিষদ চত্তরে বৃক্ষরোপন করা হয়।


আরো পড়ুন