• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম
৩ দিন ব‌্যাপী পিঠা পার্বণ ও উদ্যোক্তা মেলা। ইথিক্যাল ড্রাগস লিমিটেডে ভূয়া সনদে চাকরি ড্রাগ লাইসেন্স ছাড়াই ফার্মেসী ও রোগী চিকিৎসা!  শার্শায় ওয়ারেন্টভুক্ত পালাতক আসামী আটক! কুমিল্লা দেবিদ্বারে থেকে আশোরগঞ্জে ইটেরভাটা উল্টে দিলো ১০ টিরও বেশি মটর সাইকেলে! যে ভেরিয়েন্টাইনই আসুক না কেন স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার শিল্পী। এসব আস্ফালন আমাকে মোটেও বিচলিত করে না, সাঈদুর রহমান রিমন ফুলের রাজ্যে গদখালীতে ফুল চাষী ও ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের দায়ে যুবকের কারাদন্ড গাইবান্ধায় বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগ থেকে চার নেতা বহিষ্কার ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের পাশে শীতবস্ত্র নিয়ে জেলা প্রশাসক

গাইবান্ধায় হত্যা মামলার আসামি গ্রেফতার !

মোঃ শাকিল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি / ৬৮ Time View
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

গাইবান্ধা সদর উপজেলার সিদ্দিক হোসেন নামের এক ব্যক্তি পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ নিয়ে থানা একটি মামলা দায়ের হয়। এ মামলার এজাহারভুক্ত আসামি ফুলমিয়াকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব।
শুক্রবার (৩০ জুলাই) রাত ১০টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) গাইবান্ধা-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। নিয়মিত অপধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে সকালে র‌্যাব-১৩, সিপিসি-৩ (গাইবান্ধা) ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলার সদর উপজেলার মধ্য দূর্গাপুর মিয়াবাজার স্থান থেকে অভিযান পরিচালনা করে। এসময় সিদ্দিক হোসেন হত্যা মামলা আসামি ফুল মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফুলমিয়া মধ্য দূর্গাপুর মিয়াবাজার গ্রামের নজরুল ইসলামের ছেলে।
উল্লেখ্য, ১০ এপ্রিল ফুলমিয়া গংরা লাঠি-ছোড়া-রড হাতে দলবদ্ধ হয়ে একই এলাকার সিদ্দিক হোসেনের জমিতে মাপযোগ করতে থাকে। এসময় সিদ্দিক হোসেন ও কার লোকজন বাঁধা দিলে প্রতিপক্ষরা উত্তেজিত হয়ে সিদ্দিক হোসেনকে পিটিয়ে আহত করে। এরপর ১৮ জুন মারা যায় সিদ্দিক। এ বিষয়ে নিহতের ছেলে আব্দুর সবুর সুরমা বাদি হয়ে সদর থানায় মামলা করে। এ মামলার আসামি ফুলমিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব। গাইবান্ধায় হত্যা মামলার আসামি গ্রেফতার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category