• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
Headline
মহেশপুর ব্যাটালিয়ন (৫৮বিজিবি) কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। লক্ষ্মীপুর হাজিগঞ্জ ও গৌরীপুর জেলা সড়ক ২টি আঞ্চলিক মহাসড়কে উন্নীত হতে যাচ্ছে! ফেসবুকে আনন্দ খোঁজা নিছক মেকি বা প্রহসনের নামান্তর লক্ষ্মীপুরে দুই’শ ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর জমির দলিলসহ ঘর উপহার ছাতকে খাবারে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে চুরির ঘটনায় গ্রেফতার ২ সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ ! সাংবাদিক ফরিদুল মোস্তফার স্থায়ী জামিন নয় অব্যাহতি চাই: বিএমএসএফ ! গাজীপুরে সাংবাদিক আবু বকর সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ! সাংবাদিকের মুঠোফোন কেড়ে নিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ! পুলিশকে ঘুষ দেয়ার অভিযোগে মালয়েশিয়ায় দুই বাংলাদেশি গ্রেপ্তার

বরুড়ায় মাদক ব্যবসায়ী আটকের পর হয়ে গেলো সেবনকারী

Reporter Name / ৬৩ Time View
Update : শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯

রিপোর্টার সাইফুল ইসলাম ফয়সালঃ- কুমিল্লার বরুড়ায় মাদক ব্যবসায়ী মাহবুব আলম ও সুমনকে ইয়াবাসহ আটক করেছে বরুড়া থানা পুলিশ। সুএ জানান (২৫ আগষ্ট) রাতে রাজাপুর গ্রামে মাদক বিক্রির সময় বরুড়া পৌরসভার বেতমুড়া বাড়ির মোসলেম মিয়ার ছেলে মোঃ মাহবুব আলম ও আগানগর ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত- আবদুর রশিদের ছেলে সুমনকে মাদক বিক্রির সময় পুলিশ তাদের আটক করে।

এ সময় বরুড়া থানার এস আই সত্যজিতসহ সঙ্গীয় পুলিশ তাদের দেহ তল্লাশি করে ইয়াবা ট্যাবলেট পেয়েছে বলে সূত্র জানায়। এ বিষয়ে বরুড়া থানার এসআই সত্যজিৎ সোমবার দুপুরে মুঠোফোনে দুইজনকে আটকের কথা স্বীকার করলেও তাদের সাথে কি পেয়েছেন তা ওসি সাহেব ছাড়া তিনি বলতে পারবেননা বলে জানান।

পরে এই বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সামান্য কিছু পাওয়া গেছে এইগুলো বিষয় না। আবারো পরিমাণ জিজ্ঞেস করলে তিনি বলেন, এক বোতল ফেনসিডিল আর সামান্য একটু গাঁজা পাওয়া গেছে। কোনো মামলা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না এই সামান্য মাদক দিয়ে কিসের মামলা? ভ্রাম্যমাণ আদালতে তাদের বিচার হবে। বরুড়া থেকে একাধিক সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, রোববার রাত থেকেই আটক দুইজনকে ছাড়াতে থানায় তদবির চলতে থাকে। মোটা অংকের রফাদফার মাধ্যমে মাদক ব্যবসায়ী এখন মাদক সেবনকারী হয়ে গেছে। স্থানীয় এলাকাবাসীর দাবি তাদের কাছ থেকে অনেক মাদক উদ্ধার করা হয়েছে। বিষয়টি পুলিশের উর্ধতন কর্মকর্তাগন গোপনে তদন্ত করলে আসল রহস্য বেড়িয়ে আসবে বলেও তারা দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category