• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
আক্কেলপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত সাংবাদিকদের জন্য সরকারের আন্তরিকতার কমতি নেই: বিএমএসএফ মৌলভীবাজারে নতুন শনাক্ত ৯১- শনাক্ত ৬ হাজার ছাড়িয়েছে  মাসের মধ্যে রামুতে ৩৭০ জন রোহিঙ্গা শরণার্থী আটক! দেবীদ্বারে ভ্র্যাম্যমান আদালত ও পুলিশের অভিযানে ৬ মামলায় ৭জন গ্রেফতার! সাভারে ফ্ল্যাটের লোভ দেখিয়ে অর্থ আত্মসাৎ, নিঃস্ব শত শত পরিবার কেরাণীগঞ্জে মধ্যযুগীয় কায়দায় শিশু নির্যাতনের অপরাধে কারখানার মালিকসহ ৪ জনকে আটক করেছেন র‍্যাব কুমিল্লা টাওয়ার হাসপাতালে ভুল চিকিৎসায় শিশুসহ প্রসূতির মৃত্যুর অভিযোগ হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন: সেলিমা আহমাদ এমপি কুমিল্লায় করোনায় শনাক্ত ৮০২,মৃত্যু আরও১৫জন

মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক / ৩৯ Time View
Update : বুধবার, ১৬ জুন, ২০২১

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঢাকা জেলা কমিটির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

১৬ জুন বুধবার সকাল ১১টায় ঢাকা জেলাধীন দোহারের মিনি কক্সবাজার খ্যাত মৈনট ঘাটের পদ্মা খাবার হোটেলে এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে বৃক্ষরোপণ করা হয়।

বিএমএসএফ’র ঢাকা জেলা কাউন্সিল উদযাপন কমিটির আহবায়ক হাজি নাসির উদ্দিন পল্লবের সভাপতিত্বে এবং রাকিবুল হাসান রাহিম কমিশনারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। বৃক্ষরোপণকালে তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে এবছর সারাদেশে অংশীদারিত্বের ভিত্তিতে বিএমএসএফ ৫০ হাজার গাছের চারা রোপন করার উদ্যোগ নিয়েছে। পদ্মাপাড়ে পর্যটন কেন্দ্র মৈনট ঘাটে বৃক্ষরোপণের মধ্য দিয়ে এ কর্মসূচীর যাত্রা শুরু হলো।

সভায় প্রধান বক্তা ছিলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ক্রাইম ইনভেষ্টিগেশন সেলের চীফ ও বিএমএসএফের সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন।

সভায় বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজাহারুল হক, মানবাধিকার কর্মী হায়দার বেপারি, সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমএ আকরাম, তথ্য ও গবেষণা সম্পাদক, আবুল হাসান বেলাল, কেন্দ্রীয় নেত্রী, রিমি সরদার ও সাংবাদিক মোঃ মনিরুল ইসলাম।

এছাড়াও বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত সংবাদকর্মী এবং মানবাধিকার কর্মীসহ বিভিন্ন পেশার লোকজন অংশ নেন। সবশেষে মৈনট থেকে বাহ্রাঘাট পর্যন্ত নৌকা ভ্রমণের মাধ্যমে কর্মসূচি সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category