• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
২দিন আটকে রেখে টাকা না পেয়ে পিটিয়ে হাত ভেঙে কোর্টে চালান ওসিসহ ৪জনের বিরুদ্ধে অভিযোগ; এলাকাবাসীর মানববন্ধন জয়পুরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে জেলা পর্যায়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত যাত্রাবাড়ী থেকে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!  নবাবগঞ্জের ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ গ্রেফতার ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ জয়পুরহাটে ধানকাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম  প্রতিপক্ষ আতাইকুলা থানায় ৬ লক্ষ পিচ শলাকা নকল আকিজ বিড়ির পিকআপসহ গাড়ী আটক- ৩ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর স্বামীর হাতে প্রবাসী স্ত্রী হত্যা মামলার আসামী স্বামী নুরুল কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত

দেশমাতা কে প্রকৃতপক্ষে ভালোবাসলে হাল ছাড়া অসম্ভব- জসিম উদ্দিন।

Reporter Name / ২০০ Time View
Update : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

মোঃ জানে আলম- দেশ আমার, দেশ তোমার, তথাপি- দেশ সারা বাংলাদেশের সকল বাঙ্গালীর। আমাদের এই দেশ মাতাকে আগলে রাখা আমাদের দায়িত্ব এবং কর্তব্য। নাথের পেটুয়া ইউনিয়ন ভোগই গ্রামের কুয়েত প্রবাসী মোঃ জসিম উদ্দিন দেশে এসে- এলাকার সকল শ্রেণীর জনগণের সাথে সাক্ষাৎ করেন। আজ নাথের পেটুয়া মিনি চাইনিজ শেরাটনে চা আড্ডায় মিলিত হয় এবং সকলের সাথে কৌশল বিনিময় পূর্বক আলোচনা করেন।

যিনি আওয়ামী পরিবারের তৃণমূল থেকেই রাজনীতি করে আসছেন। ১৯৯৬ সালে নাথের পেটুয়া ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদকের দ্বায়িত্ব সফলতার সাথে পালন করেন। এরপর ভোগই শেখ রাসেল স্বৃতি সংসদের সেক্রেটারির দ্বায়িত্বসহ অসংখ্য দ্বায়িত্ব পালন করেন।
অতীতে সংগঠিত জাতীয়, স্থানীয়সহ সকল নির্বাচনে শারীরিক, আর্থিক সহযোগিতা পূর্বক অংশ গ্রহণ করেন। আগামীতে আরো গতিশীলতার সাথে অংশ গ্রহণ নিশ্চিত থাকবে এমনটাই আশ্বাস দেন।
অতঃপর- আগামীতে ১০ নং নাথের পেটুয়া ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে থাকবেও জানান।

তিনি আরো বলেন- গত দশ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ আকাশ-পাতাল পরিবর্তন। আর সেই পরিবর্তনকে পূর্ণাঙ্গ রূপ দেওয়া আমাদের সকলের দায়িত্ব।
তাই, আমি আমার জায়গা থেকে সেই দায়িত্বটুকু কে আরো গতিশীল করে সঠিকভাবে পালন করার প্রতিজ্ঞাবদ্ধ। তদ্রুপ- আপনারাও প্রতিজ্ঞাবদ্ধ হন। আমাদের এই দেশকে বঙ্গবন্ধুর আদর্শে স্বপ্নময় সোনার বাংলাদেশ গড়তে সকলকে সম্মিলিত ভাবে কাজ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন- নাথের পেটুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ ওমর ফারুক রিপন, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুলাহ আল মামুন সুমনসহ আরো অনেকেই। আড্ডা ও বর্তমান পরিস্থিতি পূর্বক আলোচনার শেষ লগ্নে- কুয়েত প্রবাসী তৃণমূল রাজনীতির লড়াকু সৈনিক মোঃ জসিম উদ্দিনকে- ফুল দিয়ে রক্তিম শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category