• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক !

হুমায়ুন আহমেদ, আদমদীঘি বগুড়া / ২৮০ বার পঠিত
আপডেট: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

বগুড়ার আদমদীঘিতে দিনভর চলা মাদকবিরোধী অভিযানে ধরা খেয়েছেন ৭ মাদকসেবী। গত ১২ ও ১৩ এপ্রিল  (সোমবার ও মঙ্গলবার) টানা দুইদিনের অভিযানে সকাল হতে সন্ধ্যা পর্যন্ত আদমদীঘি উপজেলা ও সান্তাহার পৌর শহরের বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের সদস্যরা। রাতে গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে ৫ হাজার টাকা অর্থদণ্ড  করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  সীমা শারমিন এ রায় দেন।
অর্থদণ্ড প্রাপ্তরা হলেন- উপজেলার সান্তাহার পৌর শহরের পান্নার মোড় এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে আজিম উদ্দীন (৫০), সান্তাহার নতুন বাজার এলাকা মৃত ছোলায়মান আলীর ছেলে হযরত আলী (৫০), স্টেশন কলোনির আবদুল মান্নানের ছেলে বুলবুল (৩০), নওগাঁ সদরের খাট্টা সাহাপুর গ্রামের মৃত আবদুল মহিতের ছেলে বাদশা মিয়া (৫০), সান্তাহার পোঁওতা রেলগেট এলাকার বাবু মিয়ার ছেলে বাহাদুর হোসেন (৪০), বশিপুরের মৃত সামাদ প্রমানিকের ছেলে বজলুর রশিদ (৫০) ও জয়পুরহাটের আক্কেলপুর থানার বর্ধমানপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, সোমবার সকাল থেকে উপজেলার ছাতিয়ান গ্রাম, সান্তাহার পৌর শহরের হবীরমোড়, মঙ্গলবার সকালে পোঁওতা রেলগেট, বশিপুর, হার্ভেস্কুল এলাকাসহ বিভিন্নস্থানে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় মাদক সেবনের দায়ে ৭ জনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।


আরো পড়ুন