• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের চেষ্টা, আটক ৩

মোঃ শাকিল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি / ১৯৪ বার পঠিত
আপডেট: শনিবার, ৩ এপ্রিল, ২০২১

গাইবান্ধার সাদুল্লাপুরে চালকের হাত-পা ও মুখ বেঁধে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়ে পালানোর সময় তিন যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের নাকড়ি বাঁশেরতল এলাকা থেকে তাদের আটক করা হয়। আহত চালক মুকুল মিয়াকে (৩৬) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা।
চালক মুকুল মিয়া (৩৫) পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার ধানসালা গ্রামের সৈয়দ আলীর ছেলে। তাকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটকরা হলো– সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের খোদাবক্স গ্রামের দুদু আকন্দের ছেলে শাহাদুল ইসলাম (২২), দক্ষিণ ফরিদপুর গ্রামের এখলাসের ছেলে এনামুল হক (১৮) এবং দক্ষিণ ফরিদপুর গ্রামের তাজু আকন্দের ছেলে মোস্তাকিম (১৯)। এছাড়া পলাতক রয়েছে খোদাবক্স গ্রামের গুরা আকন্দের ছেলে রবিউল ইসলাম (২২)।
ওসি জানান, সন্ধ্যার দিকে পীরগঞ্জ থেকে চার যুবক অটোরিকশা ভাড়া নিয়ে ফরিদপুরের মলংবাজারে আসে। এরপর নুরুলের টেকানির ইটভাটার কাছে অটোরিকশাটি পৌঁছালে চালক মুকুল মিয়াকে মারধর করে অটোরিকশার চাবি নেয়। পরে মুকুলের হাত-পা বেঁধে হাতে ও ঘাড়ে ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে অটোরিকশা নিয়ে পালায় তারা। তাৎক্ষণিক নাকড়ি বাঁশেরতল এলাকায় ধাওয়া করে অটোরিকশাসহ তিন জনকে আটক করে স্থানীয়রা। এ সময় রবিউল ইসলাম নামে একজন পালিয়ে যায়। স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিন ছিনতাকারীসহ চালক ও অটরারিকশা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, অটোরিকশা চালক মুকুল মিয়া ও আটক তিন জনকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে থানায় আসা অটোচালক মুকুলের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। আটক তিন জনসহ চার জনকে আসামি করে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। শনিবার সকালে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আরো পড়ুন