• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

কালকিনি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষ,বাড়িঘর ভাংচুর আহত ৭

রকিবুজ্জামান, কালকিনি প্রতিনিধি / ৯ Time View
Update : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

আসন্ন কালকিনি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ২নং ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ ৩০শে মার্চ রাত আনুমানিক ০১ ঘটিকায় এ সংঘর্ষ বাধে।এসময় প্রায় ২০-২৫ টা হাতবোমা বিস্ফোরণ হয়েছে ।এতে উভয় পক্ষের অন্তত ৭ জন আহত হয়।জানা যায়,  ২ নং ওয়ার্ডের (উটপাখি মার্কা) কাউন্সিলর প্রার্থী অলিল হাওলাদার ও একই ওয়ার্ডের (পানির বোতল মার্কা) অপর কাউন্সিলর প্রার্থী খলিল হাওলাদারের সঙ্গে তুমুল সংঘর্ষে উভয়ের বাড়ীঘর ভাংচুর ও হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয় ।
গভীর রাত হওয়ায় সাধারণ জনগন আতংকিত হয়ে পরে।পবিত্র শবেবরাতের রাতে এমন ঘটনাকে সাধারণ জনগন ঘৃনার চোখে দেখছেন।  পরবর্তিতে পুলিশ এসে উভয় পক্ষের লোকজনকে সরিয়ে দিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে । উল্লেখ্য আগামীকাল ৩১শে মার্চ কালকিনি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category