• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

“আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগের ভালবাসায় সিক্ত মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার”

মোঃ শামীম আহমেদ, পটুয়াখালী প্রতিনিধি / ২৩৩ বার পঠিত
আপডেট: বুধবার, ১৭ মার্চ, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার তার নিজ নির্বাচনী এলাকা ১নং আমখোলা ইউনিয়নে পদাপর্ন করায় ইউনিয়ন আওয়ামীলীগ সহ এর অংগ সংগঠনের নেএীবৃন্দের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সহ শুভকামনা জানানো হয়।
 আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাএলীগ সহ অংগ সংগঠনের সকল নেতা কর্মীদের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান  প্রার্থী মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার কে আজ সকাল ৯ ঘটিকায় শাখারিয়া বাসষ্টানে উপস্থিত হয়ে সকল নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা যানায় ।
আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাএলীগ সহ বিভিন্ন নেতাকর্মী উপস্থিত থাকেন। এবং এক মটরসাইকেল শোভাযাত্রা সহ ব্যান্ড পার্টী করে প্রায় কয়েক শত মটরসাইকেল সহ হাইএস, পিকআপ সহ অটোরিকশা উক্ত শোভাযাত্রায় অংশ গ্রহণ করে।
শাখারিয়া হাইওয়ে রাস্তা হয়ে বাদুরা বাজার এসে এক পথ সভা করে আবারও মদির হাট বাজার আরেকটি পথ সভা করে আমখোলা বাজারে গিয়ে শেষ পথ সভা করে কলেজ মাঠে গিয়ে শেষ করে। এবং আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী দের উদ্দেশ্য এক সমাপনি ভাষন দেন মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার। এবং তৃণমূল আওয়ামীলীগ সহ উপজেলা ও জেলা আওয়ামীলীগ সহ বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী সহ মনোনয়ন বোর্ডের সকল সদস্য কে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন সহ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
নেতা কর্মীদের উদ্দেশ্য আরও বলেন বাংলাদেশ আওয়ামীলীগ একটি বৃহত্তম সংগঠন তাই বাংলাদেশ আওয়ামীলীগ অনেক বিচক্ষণতা করে ভেবে চিন্তা করে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কা প্রতিক আমাকে দিয়েছেন তাই এটা রক্ষা করা আমার আপনার দায়িত্ব এই প্রতিক এর উপর। তার যে সম্মান যেন আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে এই সম্মান কে রক্ষা করব।


আরো পড়ুন