• বুধবার, ২৩ জুন ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঐক্যবদ্ধের কারণে নির্বাচনে সাংবাদিক নির্যাতন হ্রাস পাচ্ছে: বিএমএসএফ সাংবাদিকদের নামে মামলা-হামলা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন আলোচিত লক্ষ্মীপুর-২ আসনে আজ ভোট গ্রহন-উপ-নির্বাচনে নৌকার সাথে লাঙ্গলের খেলা মধুখালীতে দ্বিতীয় ধাপে ৪০ টি গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার  চুরি করতে গিয়ে গণপিটুনিতে মৃত্যু, চেয়ারম্যানকে জড়িয়ে হত্যা মামলা! নওগাঁর আত্রাইয়ে দেয়াল ধসে (৬) বছর বয়সী শিশুর মর্মান্তিক মৃত্যু ফোন দিলেই করোনা রোগীদের কাছে বিনামূল্যে যাবে অক্সিজেন সিলিন্ডার-পুলিশ সুপার মাছুম আহাম্মদ-ভূঞা সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ বিগো লাইভ-ফ্রি ফায়ার-পাবজি-টিকটক বন্ধে লিগ্যাল নোটিশ বদলগাছীতে নির্মাণের এক সপ্তাহে বেহাল অবস্থা সড়কের,  ভেঙ্গে পড়ছে সড়কের দুপাড়

গুলিবিদ্ধ সাংবাদিকের পাশে বিএমএসএফ

নিজস্ব প্রতিবেদক / ১৫৩ Time View
Update : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১

ঢাকা শনিবার ২০ ফেব্রুয়ারি ২০২১: কোম্পানিগঞ্জে গুলিবিদ্ধ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের অবস্থা এখনো আশংকাজনক। তিনি ঢাকা মেডিকেলের আইসিইউর চারতলার ১৭নং বেডে চিকিৎসাধীন আছেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম তার পাশে থেকে চিকিৎসার সার্বিক বিষয় খোঁজ খবর নিচ্ছে। এ ঘটনার আইনী সহায়তা দিতে বিএমএসএফ পাশে থাকারও প্রতিশ্রুতি দিয়েছে।

শনিবার দুপুরে বিএমএসএফের পক্ষ থেকে গুলিবিদ্ধ সাংবাদিকের খোঁজখবর নিতে শয্যাপাশে গিয়ে চিকিৎসার খোঁজ নেন চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক এমএ আকরাম ও ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজসহ নেতৃবৃন্দ।

পরিবারের পক্ষ থেকে আহত সাংবাদিকের সুস্থ্যজন্য দোয়া কামনা করা হয়।
এ দিকে আহত সাংবাদিকের জন্য জরুরী ভিত্তিতে রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক।

উল্লেখ্য, কোম্পানিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের অস্ত্রের মহড়ার ভিডিওচিত্র ধারণ করেছিলেন মুজাক্কির। বিষয়টি মহড়াকারীরা দেখতে পেয়ে ভিডিওকৃত মোবাইলটি ছিনিয়ে নিতে উদ্যত হয়। এক পযর্যায়ে তার বুকে গুলি ছুড়ে মোবাইলটি ছিনিয়ে নিতে সক্ষম হন। কিন্তু এতক্ষনে তার বুকে ২৬ টি স্পিন্টার বুকে ঢুকে যায়।

শুক্রবার রাত ৮টার দিকে ঘটনার পর তাকে প্রথমে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আনা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গুলিবিদ্ধ সাংবাদিকের জন্য দোয়া এবং দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category