• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জে দুই মহিলা অতর্কিত হামলার শিকার !

জয়ন্ত সাহা যতন, সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি / ৩৩০ বার পঠিত
আপডেট: সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মন্মথ নয়াপাড়া গ্রামে বসবাসরত মোছাঃ আমিনা বেগম (৪২)ও মোছাঃ মনোয়ারা বেগম(৪০)নামে দুই মহিলা অতকির্ত হামলার শিকার হয়েছে। অভিযোগের ভিত্তিতে জানা যায়, সুন্দরগঞ্জের বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ নায়াপাড়া গ্রামে বসবাসরত মোঃ আঃ হাইপত ওরফে হাই(৩৮) পিতাঃমৃত শফিজল,মোছাঃ রোকেয়া বেগম(৩৫) স্বামীঃআঃ হাই,মোছাঃ হালিমা বেগম ওরফে হালি(৬২) স্বামী মৃত: শফিজল, মোছাঃ সাথী আক্তার (২০) ও মোঃ রকি মিয়া(১৯) উভয় পিতা মোঃ আঃ হাই গংদের হাতে একই গ্রামে বসবাসরত মোছাঃ আমিরন বেগম ও মোছাঃ মনোয়ারা বেগম অতকির্ত হামলায় গুরুতর আহত হয়।

জানা যায়, বিবাদীগণ পূর্ব শত্রুতার জের ধরে আমিরণ বেগম’র পরিবারের সাথে গায়ে পরিয়া ঝগড়া বিবাদ ও ক্ষতি করার চেষ্টা করে আসছিল এরি ধারাবাহিকতায় গত ১০’ডিসেম্বর দুপুরে আমিরন বেগম জৈনক ব্যক্তি জোসনা বেগমনের নিকট থেকে চাল ক্রয় করিয়া বিবাদীগণের বাড়ির সামনের রাস্তা দিয়ে নিজ বাড়ি যাওয়ার পথে হঠাৎ বিবাদীগণ অতর্কিত হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে অস্ত্রাঘাত করিলে আমিরন বেগম’র চিৎকারে মনোয়ারা বেগম আগিয়া আসিলে বিবাদীদের অস্ত্রের আঘাতে তৎক্ষনাত মাটিতে পড়ে যায় এবং এলাকাবাসী এগিয়ে আসার পূর্বেই আসামীগণ মনোয়ারা বেগমের গলার স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে দ্রত সটকে পড়ে।

পরে এলাকাবাসী আহত মনোয়ারা বেগম ও আমিরন বেগমকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান. বিবাদীগণ ১০’ডিসেম্বর বিকালে আবারো আমিরন বেগমের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে ১৭’হাজার টাকার ক্ষতি সাধন করে, এসময় আমিরন বেগমের মেয়ে মোছাঃ জান্নাতি আক্তার বাধা দিলে বিবাদীগণ তার শ্লীলতাহানীর চেষ্টা করে, এসময় জান্নাতি’র ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে বিবাদীগণ পালিয়ে যায়।


আরো পড়ুন