• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

ঈদ এলেই সকল বিমান টিকেটের মূল্য দ্বিগুণ হয়ে যায়!!!!!

/ ৩৩১ বার পঠিত
আপডেট: শনিবার, ১৩ জুলাই, ২০১৯

এম এ আবির,নিজস্ব প্রতিনিধিঃ- প্রতি বছর ঈদ এলেই সকল এয়ারলাইন্স টিকেটের মূল্য দ্বিগুণ বৃদ্ধি করে। ফলে অসহায় প্রবাসীর। সবার মত প্রবাসীদের ও বাবা মা পরিবার পরিজন নিয়ে ঈদ উৎযাপন করতে ইচ্ছে করে। কিন্তুু কিছু অসাধু বিমান টিকেট সিন্ডিকেটের কারণে হাজার হাজার প্রবাসীরা বাবা মা সাথে ঈদ উৎযাপন করতে পারেনা।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন টিকেট বিক্রয় এজেন্সি জানায় ঈদুল ফিতর ও ঈদুল আজহা কে সামনে রেখেই ৩ মাস আগেই সিদ্ধান্ত নেয় সকল এয়ারলাইন্স ব্যাবসায়ীরা প্রবাসীদের গলা কাটতে।বিশেষ করে ঈদুল আজহাতেই টিকেট মূল্য বৃদ্ধির হরিলুট লাগে। ১ মাস আগে থেকেই মূল্য বৃদ্ধি শুরু হয় প্রতিদিন রাত পোহালেই বাড়তে থাকে টিকেট মূল্য। আর এই সুযোগে কিছু কিছু খুছরা ব্যাবসায়ীরা পড়াশোনা না জানা অসহায় প্রবাসীদের কাছ থেকে নির্ধারিত মূল্যের চেয়েও ৫০/১০০ রিঙ্গিত বেশি রাখে।

সকল প্রবাসীদের একটায় দাবি টিকেট সিন্ডিকেটদের ধরে আইনের আওতায় আনা হউক। ঈদে যেন সকল বিমান টিকেট মূল্য স্বাভাবিক থাকে। প্রবাসীরা যেন বাবা মা সাথে ঈদ উৎযাপন করতে পারে। এই টিকেট কালোবাজারি সিন্ডিকেট থেকে মুক্তি পেতে আইনশৃঙ্খলা বাহিনী ও সরকারের সহযোগিতা কামনা করছে সকল প্রবাসী।


আরো পড়ুন