• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০২ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

পটুয়াখালী জেলা যুবলীগের শুভেচ্ছা ও অভিনন্দন ফ্যাষ্টুন ব্যানারে রাতের অন্ধকারে হামলা!

মোঃ শামীম হাওলাদার, পটুয়াখালী জেলা প্রতিনিধি / ১৩১ Time View
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের কিছুদিন পূর্বে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ! সেই উপলক্ষ্যে পটুয়াখালী জেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ হাফিজুর রহমান হাফিজ ও মোঃ রেজাউল করিম( সোয়েব ) এর পক্ষ থেকে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি সহ পটুয়াখালী জেলার আওয়ামীলীগ পরিবারের সন্তানেরা . পটুয়াখালী জেলার অহংকার. মোঃ সাইফুর রহমান(সোহাগ ).মোঃ আজাদ সহ অন্যান্য যুবলীগ নেতারা কেন্দ্রীয় যুবলীগে যায়গা পাওয়ায় ! বিভিন্ন শুভেচ্ছা ও অভিনন্দন ফেষ্টুন ব্যানার পটুয়াখালী জেলা শহরের বিভিন্ন স্হানে লাগিয়ে ও জুলানো হয় ! কিন্তুু কিছুদিন পযর্ন্ত লক্ষ্যে করা যায় শহরের বিভিন্ন যায়গায় কে বা কাহারা রাতের অন্ধকারে মানুষের অগোচরেই ফেষ্টুন ব্যানার কুপিয়ে ছিড়ে ফেলা হয় !

পটুয়াখালী জেলা যুবলীগের কিছু সদস্য (নাম প্রকাশে অনিচ্ছুক ) তারা বলেন এই কাজ যারা করে তারা বঙ্গবন্ধু বিরোধী.শেখ হাসিনা বিরোধী.বাংলাদেশ আওয়ামীলীগ বিরোধী.স্বাধীনতা বিরোধী বাংলাদেশ আওয়ামীলীগের অংগ সংগঠন যুবলীগের যেখানে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সহ মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু সহ শেখ ফজলুল হক মনির ছবি দেয়া রয়েছে ! সেখানে যারা এগুলো করেছে তাদের এই নোংরামি কাজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category